সকল মেনু

ওরা পাকিস্তানের এজেন্ডা বাস্তবায়নে কাজ করছে

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, বিএনপি-জামায়াত পাকিস্তানের এজেন্ডা বাস্তবায়নের জন্য কাজ করে যাচ্ছে। তিনি বলেন, যারা দেশ বিরোধী ষড়যন্ত্র ও সন্ত্রাস নৈরাজ্য করে দেশকে অস্থিতিশীল করতে চায় তাদের কোন ক্রমেই ছাড় দেওয়া হবে না।

বৃহস্পতিবার বিকালে ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার পোড়াহাটি মাধ্যমিক বিদ্যালয়ের ৫০ বছর পুর্তি উপলক্ষ্যে প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। হানিফ বলেন, বিএনপি ও জামায়াত পাকিস্তানের সঙ্গে আঁতাত করে এই দেশকে ধ্বংস করতে চেয়েছিল। তিনি বলেন, যে কোন মুল্যে পাকিস্তানের এসব দোসরদের হাত থেকে দেশকে রক্ষা করতে হবে।

পোড়াহাটি মাধ্যমিক বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি জাহাঙ্গীর হুসাইনের সভাপতিত্বে অনুষ্ঠানে ইসলামী বিশ্ববিদ্যালয়ের ভাইচ চ্যান্সেলর প্রফেসর ড. হারুন উর রশীদ আসকারী প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন।

এছাড়া, বিশেষ অতিথি হিসেবে ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top