চট্টগ্রাম জাতীয় রাজনীতি

কোনো অসংগঠিত সংগঠনকে সরকার গুরুত্ব দেয় না-স্বরাষ্ট্রমন্ত্রী

jotil- mk-alomgir3 নিজস্ব বার্তা পরিবেশক, চাঁদপুর:হেফাজতে ইসলাম প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দিন খান আলমগীর বলেছেন, হেফাজতের মতো কোনো অসংগঠিত সংগঠনকে সরকার গুরুত্ব দেয় না।

তিনি শনিবার বিকেলে চাঁদপুরের কচুয়া ডাকবাংলো সংলগ্ন মসজিদের নবনির্মিত মার্কেট উদ্বোধন শেষে সাংবাদিকদের এ কথা বলেন। তিনি বলেন, যেসব কথা হেফাজত ইসলামের তরফ থেকে বলা হচ্ছে এবং যেসব কথার মধ্য দিয়ে আমাদের জনগোষ্ঠির অর্ধেক নারী সম্প্রদায়কে তেতুলের সঙ্গে তুলনা করা হয়েছে তার জন্য তাদেরকে তেতুল তলায় বাস করতে দেন। মুসলমানদের মেলায়, মানুষের মেলায় আসার জন্যে কোনো পথ রাখবেন না। এর আগে তিনি উপজেলার আটমোড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেন, বর্তমান সরকারের অধীনেই আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। তত্ত্বাবধায়ক সরকারে অধীনে এ দেশে আর কখনও নির্বাচন হবে না বলে মন্তব্য করেছেন।

এসময় উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের উপ-সচিব মিজানুর রহমান ভুঁইয়া, উপজেলা চেয়ারম্যান আইয়ুব আলী পাটওয়ারী, নির্বাহী কর্মকর্তা জিয়া আহম্মেদ সুমন, ভাইস চেয়ারম্যান সোহরাব হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন নাহার প্রমুখ।