সকল মেনু

খুলনায় দম্পতিকে কুপিয়ে ও শ্বাসরোধে হত্যা

খুলনায় দম্পতিকে কুপিয়ে ও শ্বাসরোধে হত্যা
খুলনায় এক দম্পতিকে শ্বাসরোধ ও পেট চিরে নির্মমভাবে হত্যা করেছে দুর্বৃত্তরা। তেরখাদা উপজেলার ইখড়ী গ্রামে এ ঘটনা ঘটেছে। বুধবার সকাল সাড়ে আটটার দিকে পাশাপাশি দু’টি পুকুর থেকে গলায় রশি ও ওড়না বাঁধা অবস্থায় তাদের লাশ উদ্ধার করেছে পুলিশ।
পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। জড়িত সন্দেহে মো. কামাল (২৪) ও আরজ আলী ওরফে রসুল (৩০) নামে দু’জনকে আটক করেছে পুলিশ।
নিহতরা হলেন, খশরুল আলম মোল্লা ওরফে খায়রুল (৪০) এবং তার স্ত্রী  লিপি বেগম (৩০)। লাশ পোস্ট মর্টেমের জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।
তেরখাদা থানার ওসি মেসবাহ উদ্দিন জানান, ঈদের দিন রাতে ইখড়ী উত্তরপাড়ার ম্যাগনেট (পিলার) ব্যবসায়ী আরজ আলী, কামাল ও তরিকুলের কাছে খশরুল ও লিপির যাওয়ার কথা ছিলো। সে অনুযায়ী তারা বাড়ি থেকে বের হন। পরে তাদের আর বাড়ি ফিরে আসেননি। সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ বাড়ির পার্শ্তবর্তী মসজিদের দুটি পুকুর থেকে তাদের মৃতদেহ উদ্ধার করে। স্বামী খশরুল আলম মোল্লার গলায় রশি ও স্ত্রীর গলায় উড়না বাধা ছিল এবং দু’জনের পেট ফেড়ে নাড়ী-ভুড়িও বের করা ছিল। এছাড়া লাশের শরীরের বিভিন্ন স্থানে আঘাত ও কাটার চিহ্ন রয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
স্থানীয়রা জানান, খশরুল ও লিপি তিন সন্তানের বাবা-মা। বর্তমানে লিপি অন্তঃসত্ত্বা ছিলেন। খশরুল নিজেও ম্যাগনেট ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন। এ নিয়ে দ্বন্দ্বের জেরে প্রতিপক্ষরা তাদের হত্যা করতে পারে বলে ধারণা স্থানীয়দের।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top