সকল মেনু

বিধবা মহিলাদের নিয়ে ইফতার মাহফিল

20.07.13   Joypurhate Tulip 007 copyএসএস মিঠু , জয়পুরহাট থেকে : মাহে রমজান উপলক্ষে শনিবার জয়পুরহাটে বিধবা ও দুস্থ মহিলাদের অংশগ্রহনে অনুষ্ঠিত হল মহিলাদের সেবামূলক স্বেচ্ছাসেবি সংগঠনÑ টিউলিপ মহিলা ক্লাবের আলোচনা সভা ও ইফতার মাহফিল।

এ উপলক্ষে বিকালে জয়পুরহাট পৌরসভা অডোটোরিয়ামে পাঁচবিবি মহীপুর সরকারি হাজী মোহাম্মদ মুহসিন কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মাহফুজা বেগমের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে মাহে রমজানের তাৎপযর্’ তুলে ধরে বক্তব্য রাখেন টিউলিপ মহিলা ক্লাবের অন্যতম সংগঠক বেগম সুফিয়া হক,জয়পুরহাট সরকারি বালিকা বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত ক্রীড়া শিক্ষক আয়েশা খানম,সমাজেসেবি হাসি চৌধুরী প্রমুখ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক শাহজাহান সিরাজ মিঠু ,জয়পুরহাট পৌরসভার সাবেক কাউন্সিলর আলহাজ জাহানারা বেগম, মহিলা সংগঠক বেগম ফজিলাতুন্নেসা,পৌর কাউন্সিলর ঝর্না বেগম প্রমুখ।অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে বিধবা ও দুস্থ মহিলাদের যাতায়াত খরচের অর্থ,একটি করে ওড়না ও ইফতার সামগ্রী প্রদান করা হয়।# ২০.০৭.২০১৩

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top