সকল মেনু

কারখানায় নিহতের ঘটনায় রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক

গাজীপুরের টঙ্গীর প্যাকেজিং কারখানা ট্রাম্পাকো ফয়লসে একটি বয়লার বিস্ফোরণে হতাহতের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার এক শোকবাণীতে রাষ্ট্রপতি নিহত শ্রমিকদের আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

রাষ্ট্রপতি দুর্ঘটনায় আহতদের আরোগ্য কামনা কর বাণীতে বলেন, মহান আল্লাহ তায়ালা যেন নিহত পরিবারের সদস্যদের শোক সইবার শক্তি দেন, সেই কামনা করি।

প্রধানমন্ত্রী বয়লার বিস্ফোরণে নিহত ও আহত হওয়ার ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করে নিহতদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন। আহতদের সুচিকিৎসার জন্য সংশ্লিষ্টদের নির্দেশ দেন।

গাজীপুরের টঙ্গী বিসিক শিল্পনগরীতে শনিবার ভোর ৬টার দিকে ট্রাম্পাকো ফয়েলস লিমিটেড কারখানায় বয়লার বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণের পর ভয়াবহ আগুন কারখানা ভবনের সর্বত্র ছড়িয়ে পড়ে। এতে এখন পর্যন্ত ২৬ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top