সকল মেনু

ঝিনাইদহে অপহৃত এনজিও কর্মকর্তা উদ্ধার: অপহরনকারী দম্পত্তি আটক

unnamedএস,আই মল্লিক, ঝিনাইদহ থেকে: ঝিনাইদহ শহরের চুয়াডাঙ্গা বাসস্টান্ড থেকে মুক্তিপণের দাবিতে অপহৃত এনজিও কমৃকর্তা আনিচুর রহমানকে (৩৭) উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িত অপহরণকারী দম্পত্তিকে আটক করেছে র‌্যাব। শনিবার ভোরে তাদেরকে আটক করা হয়। আনিচুর আশা এনজিও’র শৈলকুপা শাখার ম্যানেজার এবং মহেশপুর উপজেলার শিবানন্দপুর গ্রামের নুর মোহাম্মদের ছেলে।
শনিবার বেলা সাড়ে ১১টায় এক সংবাদ সম্মেলনে র‌্যাব-৬ ঝিনাইদহের কোম্পানী কমান্ডার মেজর মনির আহমেদ জানান, এনজিও কর্মকর্তা আনিচুর রহমানকে মোবাইল ফোনের মাধ্যমে একটি মেয়ে প্রেমের ফাঁদে ফেলে। শুক্রবার সকালে প্রতারক মেয়েটি আনিচুরকে জেলা শহরের চুয়াডাঙ্গা বাসস্টান্ডে দেখা করতে বলে। সে ঘটনাস্থলে পৌছালে মেয়ে ও তার ৩/৪ জন সঙ্গী তাকে মটর সাইকেলসহ অপহরণ করে নিয়ে যায়। পরে মোবাইলের মাধ্যমে তার পরিবারের কাছে ৩ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে। এ ঘটনায় পরিবারের অভিযোগের ভিত্তিতে র‌্যাব অভিযান শুরু করে। শনিবার ভোর সাড়ে ৩ টার দিকে শহরের নতুন কোর্টপাড়ার একটি বাসা থেকে অপহৃত আনিচুর রহমানকে উদ্ধার করা হয়। এ সময় আটক করা হয় কথিত প্রেমিকা মারিয়া মেরি মোহনা ও তার স্বামী হুমায়ন কবির রিপন নামের অপহরণকারী চক্রের দুই সদস্যকে। আটক হুমায়ুন কবির রিপন শহরের নতুন কোর্টপাড়ার আনারুল ইসলামের ছেলে। তিনি আরো জানান, আটককৃত রিপন তার স্ত্রী মারিয়াকে দিয়ে মোবাইল ফোনে প্রেমের ফাঁদ পেতে এভাবে দীর্ঘদিন ধরে অপহরণ করে মানুষের কাছ থেকে মুক্তিপণ আদায় করে আসছিল। অপহরণকারী চক্রের বাকি সদস্যদের আটকের বিষয়ে র‌্যাবের অভিযান চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top