সকল মেনু

জুতা পায়ে শহীদ মিনারে গরুর ক্রেতা ও বিক্রেতারা

unnamedফারুক আহম্মেদ খানসামা(দিনাজপুর)প্রতিনিধিঃ  কুরবানির হাট কেন্দ্র করে দিনাজপুরের খানসামা উপজেলার পাকের হাট কেন্দ্রিয় শহীদ মিনারের সামনে বসেছে কুরবানির গরুর বৃহৎ হাট। এসময় শহীদ মিনারের উপর জুতা পায়ে উঠতে দেখা গেছে গরু কিনতে আসা ক্রেতা বিক্রেতাসহ হাটে আসা বিভিন্ন শ্রেনীপেশার সাধারন মানুষকে। এব্যাপারে প্রশাসন কিংবা হাট ইজারাদার এর পক্ষ থেকে কোনো প্রকার ব্যবস্থা গ্রহণ করতে দেখা যায় নি। শনিবার(১০সেপ্টেম্বর) দুপুর ৩টার দিকে শহীদ মিনারে গিয়ে দেখা যায়,শহীদ মিনারের উপর জুতা
পায়ে দিয়ে দাড়িয়ে আছেন, এক সরকারী কর্মকর্তা, বেশ কিছু সংখ্যাক শিক্ষকসহ হাটে আসা বিভিন্ন শ্রেনী পেশার মানুষ। হাটে আসা অনেক সচেতন মানুষ শহীদ মিনারের এই অবমাননা দেখে বিস্ময় প্রকাশ করেন ।কলেজ পড়ুয়া এক ছাত্র বলেন,আমরা এত দিন জানতাম শহীদ মিনারে জুতা পায়ে উঠতে নেই, আজ দেখলাম শহীদ মিনারে জুতা পায়ে উঠেছেন সমাজে অনেক শিক্ষিত মানুষেরা। শহীদ মিনারে জুতা পায়ে উঠা এক ব্যাক্তির কাছ থেকে এবিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এটি ভুল হয়ে গেছে আর কোনো দিন আমি এভাবে উঠবো না। এবিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাজেবুর রহমান বলেন, বিষয়টি খুবই দুঃখজনক আমরা দ্রুত এবিষয়ে পদক্ষেপ নিচ্ছি যাতে কেউ আর এখানে জুতা পায়ে উঠতে না পারে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top