অপরাধ খুলনা

৩ লাখ ৫৭ হাজার টাকার মাদকদ্রব্য ও বিভিন্ন মালামাল উদ্ধার

images (4)চুয়াডাঙ্গা প্রতিনিধি :চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের দর্শনা ও রাজাপুর ক্যাম্পের সদস্যরা পৃথক দুটি অভিযান চালিয়ে মাদক দ্রব্যসহ বিভিন্ন চোরাচালানি মালামাল উদ্ধার করেছে। শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত নিমতলা সীমান্তে ও রাঙ্গিয়ারপোতা গ্রামে পৃথক দুটি অভিযানে এসব মালামাল উদ্ধার করা হয়। উদ্ধার করা মালামালের মধ্যে রয়েছে ৮৮ বোতল ফেনসিডিল, একটি মোটরসাইকেল ও বিভিন্ন ধরণের ভারতীয় প্রসাধন সামগ্রী ও পটকা। এসব মালামালের মূল্য ৩ লাখ ৫৭ হাজার টাকা।

দর্শনা বিজিবি ক্যাম্পের অধিনায়ক খোরশেদ আলম জানান, গোপন সূত্রে খবর পেয়ে দর্শনা ও রাজাপুর বিজিবি সদস্যরা শনিবার বেলা ১২টায় রাঙ্গিয়ারপোতা গ্রামের ফজলুর রহমানের বাড়ি তল্লাশি চালায়। ওই বাড়ি থেকে একটি মোটরসাইকেলে বিশেষ পদ্ধতিতে লুকিয়ে রাখা অবস্থায় ৮৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। ওই বাড়িতে বিজিবির অভিযান শুরু হলে বাড়ির লোকজন অন্যত্র পালিয়ে যায়। উদ্ধার করা মোটরসাইকেল ও ফেনসিডিলের মূল্য ১ লাখ ৪৪ হাজার টাকা।

এদিকে, শনিবার ভোর ৫টায় চুয়াডাঙ্গার নিমতলা সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে বিজিবি সদস্যরা ২ লাখ ১৩ হাজার টাকা মূল্যের ভারতীয় পটকা ও প্রসাধন সামগ্রী উদ্ধার করে। সীমান্ত এলাকায় বিজিবির অভিযান শুরু হলে চোরাকারবারিরা এসব মালামাল ফেলে পালিয়ে যায়।