সকল মেনু

ঘরমুখো মানুষের নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শনে আইজিপি

unnamedহটনিউজ ডেস্ক: বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল জনাব এ কে এম শহীদুল হক বিপিএম, পিপিএম আজ বিকেলে সদরঘাট লঞ্চ টার্মিনাল ও কমলাপুর রেল স্টেশনে পবিত্র ঈদ-উল-আজহা উপলক্ষে ঘরমুখো মানুষের সার্বিক নিরাপত্তা ব্যবস্থা পর্যবেক্ষনের জন্য পরিদর্শন করেন।

তিনি সদরঘাট লঞ্চ টার্মিনালের বিভিন্ন স্থান ও লঞ্চ ঘুরে দেখেন এবং যাত্রীদের সাথে কথা বলেন। এসময় তিনি লঞ্চের ধারণ ক্ষমতার অতিরিক্ত যাত্রী বহন না করা ও চলাচলে অনুপযুক্ত নৌযানে ভ্রমন রোধ করার জন্য সংশ্লিষ্ট সকলকে নির্দেশ প্রদান করেন। এছাড়াও অজ্ঞান ও মলম পার্টি, পকেটমার ও ছিনতাইকারীদের কবল থেকে রক্ষা পেতে যাত্রীদের স্বীয় নিরাপত্তা সচেতনতা বৃদ্ধির আহবান জানানোসহ পুলিশের সার্বিক নিরাপত্তা কার্যক্রম জোরদার করার জন্য নির্দেশ প্রদান করেন।

সদরঘাট লঞ্চ টার্মিনাল পরিদর্শন শেষে আইজিপি কমলাপুর রেলস্টেশন পরিদর্শন করেন। সেখানে স্টেশন এবং রেলপথের যাত্রীদের নিরাপত্তা ব্যবস্থা সম্পর্কে খোঁজখবর নেন এবং যাত্রীদের নিরাপদ ভ্রমন নিশ্চিত করার জন্য সংশ্লিষ্ট সকলকে নির্দেশ প্রদান করেন।

unnamed

এ সময় সদরঘাট লঞ্চ টার্মিনাল পরিদর্শনকালে নৌপুলিশের ডিআইজি মোঃ মনিরুজ্জামান, ডিএমপির ভারপ্রাপ্ত পুলিশ কমিশনার শাহাবুদ্দিন কোরেইশী, অতিরিক্ত কমিশনার শেখ মুহাম্মদ মারুফ হাসান, জাহাজ মালিক সমিতির প্রধান উপদেষ্টা গোলাম কিবরিয়া টিপু, বিআইডব্লিউটিএ এর যুগ্ম-পরিচালক জয়নাল আবেদিন এবং কমলাপুর রেল স্টেশন পরিদর্শনকালে রেলওয়ে পুলিশের ডিআইজি মোঃ শামসুদ্দিন, রেলওয়ে ডিভিশনাল ম্যানেজার মোঃ মাহবুবুল আলমসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top