সকল মেনু

যশোরে বিজিবি’র অভিযানে ১৫ কোটি টাকার পণ্য জব্দ

unnamedযশোর প্রতিনিধি: যশোরে বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে শুল্ক ফাঁকি দেয়ার অভিযোগে প্রায় ১৫ কোটি টাকার মূল্যের ৫টি কাভার্ড ভ্যান ভর্তি ভারতীয় পণ্য আটক করেছে। বৃহস্পতিবার দুপুরে ২৬ বিজিবি যশোর ব্যাটালিয়ন হেডকোয়ার্টারে সংবাদ সম্মেলনে এই তথ্য প্রকাশ করেন ব্যাটালিয়নের উপ অধিনায়ক মেজর লিয়াকত আলী। যশোর-বেনাপোল মহাসড়কের আমড়াখালি চেকপোস্ট থেকে এই পণ্য আটক করা হয়।
মেজর লিয়াকত জানান, গোপন সংবাদের ভিত্তিতে যশোরের ২৬ বিজিবি ও চুয়াডাঙ্গার ৬ বিজিবি যৌথ অভিযান চালিয়ে এই ৫ কাভার্ড ভ্যান ভর্তি ভারতীয় পণ্য আটক করে। এই পণ্যের প্রায় পুরোটাই মিথ্যা ঘোষণা দিয়ে আমদানি করা। এর মধ্যে কৃষি পণ্য ঘোষণা দিয়ে আনা হয়েছে, আতর, থ্রি-পিস, মোটরসাইকেল ও থ্রি হুইলার পার্টস, ফেসওয়াশের ঘোষণা দিয়ে আনা হয়েছে ওষুধ সামগ্রী। এভাবে প্রায় ৪০টির মত পণ্য আনা হয়েছে। এর মধ্যে দিয়ে প্রায় ২ কোটি টাকার শুল্ক ফাঁকি দেয়া হয়েছে। এই পণ্যের আমদানিকারক প্রতিষ্ঠান ঢাকার কে আর এন্টারপ্রাইজ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top