সকল মেনু

১২ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে মামলা

images (1)নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া:কানাডায় পাঠানোর নাম করে কলাপাড়ার এক ব্যবসায়ীর ১২ লাখ টাকা হাতিয়ে নেয়া হয়েছে। বর্তমানে প্রতারিত ব্যবসায়ী সুব্রত ভট্টাচার্য দিশাহারা হয়ে পড়েছেন। তিনি এঘটনায় অভিযুক্ত আমিনুল ইসলাম সোহেল তার স্ত্রী রেখা বেগম ও পিতা মোসলেম আলীকে আসামী করে কলাপাড়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেছেন।

মামলায় বলা হয়েছে, সোহেল কলাপাড়া পৌর শহরের এক নম্বর ওয়ার্ডে ভাড়া বাসায় থাকতেন। সেই সুবাদে পরিচয় ঘটে সুব্রতের। সোহেল জানায় তাদের এজেন্সী রাজিম ট্যুরস এন্ড ট্রাভেল্্স মীরপুর এর মাধ্যমে কানাডায় গিয়ে মোটা অংকের বেতনে চাকুরির সুযোগ রয়েছে। সোহেলের কথায় ১২ লাখ টাকা চুক্তিতে এক লাখ কুড়ি হাজার টাকা মাসিক বেতনে চাকুরির জন্য সুব্রতের সঙ্গে সোহেলের কথাবার্তা চুড়ান্ত হয়। চুক্তি মোতাবেক সুব্রত সোহেলকে ২০১২ সালের ২৮ জুন এক লাখ টাকা এবং একই বছরের ২৭ আগস্ট ব্যাংকের মাধ্যমে এজন্সীর হিসাবে ১১ লাখ টাকা টিটি করে জমা দেন। কিন্তু আজ কাল করে সুবতকে কানাডায় না পাঠিয়ে সোহেল তালবাহানা করতে থাকে। সুব্রত ঢাকা অফিসে গেলে তাকে চাকুরি তো দুরের কথা উল্টো খুন জখমের হুমকি দেয়া হয় বলে মামলায় উল্লেখ করা হয়েছে। এঘটনায় সুব্রত ৬ জুলাই মীরপুর থানায় একটি জিডি করেছেন। বর্তমানে এই ব্যবসায়ী চরম উৎকন্ঠায় রয়েছেন। বিদেশ যাওয়া এবং চাকুরির আশা বাদ দিয়ে পাওনা টাকা আদায়ে চরম উৎকন্ঠায় পড়েছেন। তিনি বিচার দাবি করে তার টাকা ফেরত পাওয়ার সহায়তা দাবি করেছেন আইন শৃঙ্খলা বাহিনীর কাছে। আদালত আসামীদের নামে গ্রেফতারি পরেয়ানার আদেশ দিয়েছে। ১৬ জুলাই এই আদেশ দেয়ার পরের দিন সোহেলের স্ত্রী রেখা বেগম এবং পিতা মোসলেম আলী আদালতে হাজির হয়ে জামিনের প্রার্থনা করলে আদালত উভয়কে হাজত বাসের নির্দেশ দিয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top