সকল মেনু

আগামীকাল কুড়িগ্রামে আসছেন প্রধানমন্ত্রী

unnamed ইমতে আহসান শিলু, কুড়িগ্রাম প্রতিনিধি: আগামীকাল বুধবার (৭সেপ্টেম্বর) কুড়িগ্রামের চিলমারীতে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। চিলমারী থানাহাট এ ইউ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে সকাল সাড়ে ১০ টায় ইউনিয়ন পর্যায়ে হতদরিদ্র পরিবারের মাঝে নির্ধারিত কার্ডের মাধ্যমে ১০ টাকা কেজি দরে চাল বিতরন দেশব্যাপী কর্মসূচীর উদ্বোধন করবেন। পরে বিদ্যালয় মাঠে উপস্থিত সুধী সমাবেশে বক্তব্য রাখবেন তিনি।
এ কর্মসূচীর আওতায় দেশের ৫০ লাখ হতদরিদ্র পরিবার ১০ টাকা কেজিতে প্রতিমাসে ৩০ কেজি করে চাউল পাবে। চলতি বছরের সেপ্টেম্বর, আক্টোবর, নভেম্বর ও আগামী বছরের মার্চ ও এপ্রিল পর্যন্ত  এ কর্মসূচীর আওয়তায় চাল পাবে হতদরিদ্র পরিবার গুলো। কুড়িগ্রামে ১ লাখ ২৫ হাজার ২শ ৭৯ টি পরিবার এ কর্মসুচীর আওতায় চাল পাবে।
এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন সফল করতে চিলমারী ব্যাপক কর্মসূচী হাতে নেয়া হয়েছে। স্থানীয় আওয়ামীগ ও জেলা আওয়ামীলীগসহ প্রশাসনের কর্মকর্তারা কর্মসূচী সফল করতে কাজ করে যাচ্ছেন।
জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ জাফর আলী জানান, আওয়ামীলীগ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৭ সেপ্টেম্বর চিলমারী আসছেন। তার এ কর্মসূচী সফল করতে জেলা, উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনসহ মাঠ পর্যায়ের নেতাকর্মীরা কাজ করছেন। প্রধানমন্ত্রী কুড়িগ্রামের মানুষকে ভালোবাসেন বিধায় এক বছরে এ নিয়ে ২ বার তিনি কুড়িগ্রামে সফর করবেন।
কুড়িগ্রাম জেলা প্রশাসক খান মোঃ নুরুল আমিন জানান, মাননীয় প্রধানমন্ত্রীর আগমন ও হতদরিদ্রদের জন্য ১০ টাকা কেজিতে চাল বিতরন কর্মসুচী সফল করতে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top