সকল মেনু

জঙ্গি অভিযানে আহত পুলিশ কর্মকর্তাদের শয্যাপাশে আইজিপি

শয্যাপাশে আইজিপি
শয্যাপাশে আইজিপি

হটনিউজ ডেস্ক: বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল জনাব এ কে এম শহীদুল হক বিপিএম, পিপিএম আজ রবিবার দুপুরে স্কয়ার হাসপাতালে ঢাকার রূপনগর থানাধীন জঙ্গি অভিযানে আহত রূপনগর থানার অফিসার ইনচার্জ সৈয়দ শহীদ আলম এবং ওসি (তদন্ত) শাহীন ফকিরকে দেখতে যান। তিনি আহতদের শয্যাপাশে অবস্থান করে তাদের চিকিৎসার খোঁজ খবর নেন। তাদের উন্নত চিকিৎসা নিশ্চিত করার জন্য কর্তব্যরত চিকিৎসকদের অনুরোধ জানান।

পরে সাংবাদিকদের ব্রিফিংকালে তিনি বলেন, পুলিশের টিম মিরপুর রূপনগরে জঙ্গি বিরোধী একটি সফল অভিযান পরিচালনা করেছেন। যেখানে পুলিশ সদস্যরা আহত হন। অভিযানকালে আহত পুলিশ কর্মকর্তারা বর্তমানে আশংকামুক্ত। তিনি আরও বলেন, জঙ্গিবাদের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত থাকবে এবং জঙ্গিবাদ দমনে পুলিশ জনগণকে সাথে নিয়ে কাজ করবে।

পুলিশ হেডকোয়ার্টার্স এবং ঢাকা মহানগর পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, স্কয়ার হাসপাতালের চিকিৎসকবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত শুক্রবার ০২/০৯/২০১৬ ইং তারিখে ডিএমপি পুলিশের রূপনগর থানাধীন এলাকায় জঙ্গি দমন অভিযানকালে রূপনগর থানার অফিসার ইনচার্জ এবং ওসি (তদন্ত) গুরুতর আহত হন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top