সকল মেনু

ডিজিটাল বাংলাদেশ বিষয়ক রিপোর্টিং প্রশিক্ষণ কর্মশালা অনুষ্টিত

IMG_0026মৌলভীবাজার প্রতিনিধি:বাংলাদেশ প্রেস ইন্সটিটিউট (পিআইবি)’র মহাপরিচালক ও বিশিষ্ট সাংবাদিক শাহ আলমগীর বলেছেন, দেশের বর্তমান যে অবস্থা তাতে শুধুমাত্র সাংবাদিক ও মিডিয়া এই দেশটাকে একটা লাইনের মধ্যে আনতে পারে। শুক্রবার বিকেলে মৌলভীবাজার প্রেসক্লাবে পিআইবি’র উদ্যোগে সাংবাদিকদের জন্য ডিজিটাল বাংলাদেশ বিষয়ক রিপোর্টিং প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের এটুআই প্রকল্পের আওতায় এই প্রশিক্ষণ কর্মশালায় প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক প্রদীপ কুমার পান্ডে, এটুআই প্রকল্পের কমিউনিকেশন কনসালটেন্ট হাসান মো: বেনাউল ইসলাম ও পিআইবির সিনিয়র প্রশিক্ষক কর্মশালা সমন্বয়কারী রাফিজা রহমান।

মৌলভীবাজার প্রেসক্লাবের সভাপতি এম এ সালামের সভাপতিত্বে বক্তব্য রাখেন, প্রেসক্লাব সাধারণ সম্পাদক এস এম উমেদ আলী, এম শাহজাহান আহমদ, সালেহ এলাহী কুটি প্রমুখ।

কর্মশালায় প্রিন্ট, ইলেকট্রনিক্স ও অনলাইন মিডিয়ার ৪০জন সাংবাদিক উপস্থিত ছিলেন। শেষে এক ইফতার মাহফিলের আয়োজন করেন প্রেসক্লাব কর্তৃপক্ষ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top