সকল মেনু

নগরকান্দায় জঙ্গী বিরোধী সভা

unnamedলিয়াকত হোসেন,নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধিঃ ফরিদপুরের নগরকান্দায় ঐতিয্যবাহী মনোহরপুর দাখিল মাদ্রাসা ও এম এ শাকুর মহিলা কলেজের আয়োজনে শনিবার দুপুরে কলেজের অডিটরিয়ামে সন্ত্রাস জঙ্গী বিরোধী সভা অনুষ্ঠিত হয়েছে। মহাবিদ্যালয় ও দাখিল মাদ্রসার ম্যানেজিং কমিটির সভাপতি ও বিশিষ্ট শিক্ষানুরাগী ড.সিরাজুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল আজিজ। এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা গোলাম মোর্তুজা। আলোচনা সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন এম এ শাকুর মহিলা মহাবিদ্যালয়ের নির্বাহী অধ্যক্ষ আবু বকর মিয়া।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন তালমা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি তৈয়াবুর রহমান, যুদ্ধকালীন কমান্ডার ও মহাবিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য ওস্তাদ আবুল হোসেন, মহাবিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য আব্দুল ওহাব তালুকদার, বিলগোবিন্দপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহজাহান সরদার সহ আরো অনেকে। এ সময় বক্তারা জঙ্গিবাদ ও সন্ত্রাসবিরোধী কর্মকান্ডে দেশ ও জাতির অপূরনীয় ক্ষতি সম্পর্কে  শিক্ষার্থীদের অবহিত করেন এবং কোন ক্রমেই এই অপশক্তি যেন মাথাচাড়া দিয়ে উঠতে না পারে সে জন্য শিক্ষার্থী এবং অভিভাবকদের সজাগ থাকার অনুরোধ জানানো হয়।  এ ছাড়া উপজেলা সকল  মাধ্যমিক ও দাখিল মাদ্রাসা ও মহাবিদ্যালয়ে একযোগে জঙ্গিবিরোধী সভা ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top