সকল মেনু

যশোরের চৌগাছায় চেয়ারম্যান খুনিদের আটকের দাবিতে হরতাল

unnamedযশোর প্রতিনিধি: যশোরের চৌগাছা উপজেলার পাশাপোল ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও পাশাপোল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল কাশেমের খুনিদের আটকের দাবিতে উপজেলা শহরে হরতাল পালন করছে ছাত্রলীগ। আকশ্মিক ডাকা এই হরতালের কারনে মানুষের স্বাভাবিক নাগরিক জীবন মারাত্মক ব্যাঘাত ঘটছে। হরতালের সর্মথনে উপজেলা ছাত্রলীগ বেলা সাড়ে ১১টার দিকে শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। এ ঘটনার প্রতিবাদে বাংলাদেশ ছাত্রলীগ আজ রোববার চৌগাছা শহরে বেলা ১২টা থেকে হরতাল আহবান করে। হরতালের কারণে শহরের অনেক দোকানপাট বন্ধ রয়েছে। উপজেলার শহরের সকল রোডে যান চলাচল বন্ধ হয়ে যায়। চৌগাছার সবকটি রুটে বাস চলাচল বন্ধ রয়েছে। ছাত্রলীগের উপজেলা শাখার সাধারণ সম্পাদক শফিকুজ্জামান রাজু জানান, আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান আব্দুল কাশেমের খুনিদের অবিলম্বে গ্রেফতার করতে হবে। হত্যার রহস্য উন্মেচন করতে হবে। তা না হলে বৃহত্তর কর্মসূচি দিয়ে চৌগাছাকে অচল করে দেওয়া হবে।

উল্লেখ্য, গত ৩১ অগস্ট ইউপি চেয়ারম্যান আব্দুল কাশেম ঢাকায় যাবার উদ্ধেশ্যে বাড়ী থেকে বের হয়। তার ‘দেহরক্ষী’ আশিকুর তাকে যশোর শহরের ধর্মতলায় রেখে যান। এর পর থেকে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায় বলে তার ভাইপো সুমন জানান। ১ সে্েপ্টম্বর বৃহস্পতিবার  ইউপি চেয়ারম্যান আবুল কাশেমকে হত্যা করে দুর্বৃত্তরা। এরপর রাতে যশোর শহরের ষষ্টিতলা এলাকায় লাশটি ফেলে রেখে যায়। ঐ রাতেই যশোর কোতয়ালী পুলিশ লাশটি বেওয়ারিশ হিসেবে যশোর ২৫০ শয্যা হাসপাতালের মর্গে নিয়ে আসে। ২ সে্েপ্টম্বর শুক্রবার আঞ্জুমানে মফিদুল ইসলাম তা দাফন করেন। ৩ সে্েপ্টম্বর যশোর থেকে প্রকাশিত দৈনিক কল্যাণে প্রকাশিত ছবি দেখে নিহত ইউপি চেয়ারম্যান আবুল কাশেমকে তার ভাইপো সুমন সনাক্ত করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top