রাজশাহী হটনিউজ স্পেশাল

মটর সাইকেল আরোহীর মৃত্যু,আহত ২জন

images (3)নওগাঁ প্রতিনিধি:নওগাঁ-রাজশাহী মহাসড়কে  শুক্রবার সকাল সাড়ে ১১ টার দিকে পুলিশের চেক পোষ্ট থেকে বাঁচতে গিয়ে আনোয়ার হোসেন(৩২) নামে এক মটর সাইকেলের আরোহী বাসের চাপায় মারা গেছে। একই মটর সাইকেলে থাকা তার বন্ধু বুলবুল হোসেন ও বুলবুলের শ্বশুর আহত হয়েছেন। এ ঘটনায় বাস ও মটর সাইকেল আটক করেছে পুলিশ।
আনোয়ার হোসেন জেলার মান্দা উপজেলার শামুকখোলা গ্রামের কফিল উদ্দিনের ছেলে।
আহত বুলবুল হোসেন মান্দা উপজেলার নাড়াডাঙ্গা গ্রামের আবু তালেবের ছেলে ও বুলবুলের শ্বশুড়ের বাড়ী একই উপজেলার পাঁজড়ভাঙ্গা গ্রামে। তাদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সকাল সাড়ে ১০ দিকে মান্দা থেকে আনোয়ার হোসেন, বুলবুল ও আকবর রেজিস্ট্রেশন বিহীন মটরসাইকেল যোগে নওগাঁর উদ্দেশে যাত্রা করেন। সকালে মহাদেবপুর উপজেলার হিন্দু বাঘা সেঁতু এলাকায় নওহাটা ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক পবিত্র কুমার গাড়ির বৈধ কাগজপত্র দেখার জন্য চেক পোষ্ট স্থাপন করেন।
সেঁতু এলাকায় এসে আনোয়ার পুলিশ দেখতে পেয়ে দ্রুত মটর সাইকেল আবার মান্দার দিকে ঘুড়ানো সময় মান্দা থেকে ঢাকা গামী (নওগাঁ ট্রাভেল টাকা মেট্রো-গ-১৪-০৭০৩) বাসের নিচে পড়ে ওই মটর সাইকেল। এতে ঘটনাস্থলে আনোয়ার হোসেন মারা যান।
উপ-পরিদর্শক পবিত্র কুমার জানান, উধ্বর্তন কর্তৃপক্ষের অনুমতি নিয়ে চেক পোষ্ট স্থাপন করা হয়েছে।
মহাদেবপুর থানার ওসি আব্দুর রশীদ জানান, পুলিশ দেখে পালিয়ে যাবার সময় ওই ঘটনা ঘটেছে কিনা তা খতিয়ে দেখতে হবে। ওসি জানান ,বাস ও মটর সাইকেল আটক করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।