সকল মেনু

পার্বতীপুরে ১১২ টি শিক্ষা প্রতিষ্ঠানে জঙ্গি ও সন্ত্রাসবাদ বিরোধী সমাবেশ

unnamedপার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের পার্বতীপুর উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠান আজ শনিবার বেলা ১১টায় জঙ্গি ও সন্ত্রাসবাদ বিরোধী সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন, মনিরিয়া উচ্চ বিদ্যালয় সভপতি জনাব আলহাজ্ব মোঃ জয়নাল আবেদীন, পার্বতীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুল আলম, শিক্ষক পরিষদের সভাপতি অধ্যাপক রেজাউল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, সাংস্কৃতিক সম্পাদক নীল কান্ত মহন্ত, শিক্ষক প্রতিনিধি অধ্যাপক শহিদুল ইসলাম, ছাত্র অভিভাবক, অধ্যাপক (অবঃ) ফয়েজুর রহমান প্রমুখ। বক্তারা বলেন, জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ শুধু বাংলাদেশের একক কোন সমস্যা নয়। জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ প্রতিরোধ করতে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে এবং এর বিপদ সম্পর্কে সকলকে সব সময় সজাগ থাকতে হবে।
অন্যদিকে, সারাদেশে জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ বিরোধী কর্মসূচির অংশ হিসেবে বেলা ১১টা থেকে ১টার মধ্যে মনিরিয়া উচ্চ বিদ্যালয়, পার্বতীপুর আদর্শ ডিগ্রী কলেজ, জ্ঞানাঙ্কুর পাইলট উচ্চ বিদ্যালয়, পার্বতীপুর বালিকা পাইলট উচ্চ বিদ্যালয়, হলদীবাড়ী মাধ্যমিক বিদ্যানিকেতন, পার্বতীপুর এগ্রিকালচার এন্ড টেকনিক্যাল কলেজসহ পার্বতীপুর উপজেলার ১২টি কলেজ, ৬০ হাইস্কুল ও ৪০ মাদরাসায় জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ বিরোধী সমাবেশ ও আলোচনা সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ ও আলোচনা সভায় এসব শিক্ষা প্রতিষ্ঠানের সকল শিক্ষক, ছাত্র-ছাত্রী, অভিভাবক, কর্মকর্তা-কর্মচারী, পুলিশ ও স্থানীয় ইমামগণ অংশগ্রহণ করেন। এসব সমাবেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের বিরুধে ঐক্যবদ্ধ থাকার অঙ্গীকার ঘোষণা করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top