সকল মেনু

কানাডায় সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি তরুণী নিহত

কানাডার রাজধানী অটোয়ায় ট্রাকচাপায় এক বাংলাদেশি তরুণী নিহত হয়েছেন। স্থানীয় সময় গতকাল বৃহস্পতিবার সকালে সাইকেল চালিয়ে স্কুলে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। খবর সিবিসির।

নিহত নুসরাত জাহানের (২৩)  বাবা অটোয়ায় বাংলাদেশ হাইকমিশনের অ্যাকাউন্ট্যান্ট।

গতকাল সকালে সাইকেলে চালিয়ে কলেজে যাচ্ছিলেন নুসরাত। সকাল ৭ টা ৪৫ মিনিটের দিকে লিয়ন স্ট্রি ও লরিয়ার অ্যাভিনিউ ওয়েস্টের মাঝখানে তমলিনসন নামে একটি নির্মাণ কোম্পানির ট্রাক নুসরাতকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পুলিশ বিষয়টি তদন্ত করছে।

তিন বছর আগে পরিবারের সদস্যদের সঙ্গে বাংলাদেশ থেকে অটোয়া গিয়েছিলেন নুসরাত। তিনি উইলিস কলেজে পড়াশোনা করতেন। আগামী জানুয়ারিতে ব্যবসা প্রশাসনে স্নাতোকত্তোরের জন্য তার কারলিটন ইউনিভার্সিটিতে ভর্তি হওয়ার পরিকল্পনা ছিল।

নুসরাতের ভাই মুহা. আবদুল্লাহ আল নাসের বলেন, আমাদের সবার বিশ্ব নুসরাত। পরিবারে সবার সবচেয়ে আদরের সে। কারণ সে সব সময় ছোট এবং ২৩ বছর বয়সেও আমরা তাকে একটি বাচ্ছাই মনে করি।

এদিকে এ ঘটনায় গতকাল বিকেলে সড়ক দুর্ঘটনায় নুসরাতের মৃত্যুর প্রতিবাদে অটোয় সিটি হলের সামনে বিক্ষোভ করেছেন স্থানীয়রা। নগরীর মেয়র জিন ওয়াটসন বিষয়টি নিয়ে পরিবহন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনার প্রতিশ্রুতি দিয়েছেন। একই সঙ্গে নিহতের পরিবারের সদস্যদের প্রতি তিনি গভীর সম

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top