সকল মেনু

শিক্ষার্থী হত্যা ও আত্মহত্যার ঘটনায় জড়িতের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের নির্দেশ

unnamed নিজস্ব বার্তা পরিবেশক, চাঁদপুর: চাঁদপুরে নিহত শিক্ষার্থী সাথী আক্তারের বাড়ীতে পিতা মাতার সাথে সাক্ষাত শেষে শিক্ষা মন্ত্রণালয়ের সচিব মো. সোহরাব হোসাইন সাংবাদিকদের বলেন, শিক্ষার্থীদের হত্যা ও আত্মহত্যার ঘটনায় যারা দোষী ও সংশ্লিষ্টতা রয়েছে তাদের প্রত্যেকের বিরুদ্ধে ব্যস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্ট সকলকে নির্দেশ প্রদান করছি। আমরা এই পরিবারের পিছনে আছি। আর যাতে এমন ঘটনা না ঘটে, সরকারের পক্ষ থেকে সর্বোচ্চ ব্যবস্থা গ্রহণ করা হবে। তদন্ত কমিটি স্থানীয়ভাবে রিপোর্ট দিবেন, তারা ঠিক করবেন কিভাবে কি করা যায়। যাতে করে অপরাধী কোন ভাবেই ছাড়া না পায় এবং প্রকৃত অপরাধীরা বিচারের আওতায় আসে।

পরে তিনি বাগাদী গণি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও অভিভাকেেদর সাথে কথা বলেন। এ সময় চাঁদপুর জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আশরাফুজ্জামান উপস্থিত ছিলেন।

গত সোমবার ২৯ আগষ্ট দুপুরে সদর উপজেলার বাগাদী ইউনিনের বাগাদী গণি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেনীর শিক্ষার্থী সাথী আক্তার পরীক্ষার ফি কম দেয়ায় শিক্ষকের অপমান সইতে না পেরে আত্মহত্যা করেন। এই ঘটনায় প্রধান আসমী ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. আলাউদ্দিন বর্তমানে কারাগারে রয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top