সকল মেনু

ওবায়দুলকে ১০ দিনের রিমান্ড চায় পুলিশ

ওবায়দুলকে ১০ দিনের রিমান্ড চায় পুলিশ
স্কুলছাত্রী সুরাইয়া আক্তার রিশা হত্যার অভিযোগে গ্রেফতার হওয়া ওবায়দুল খানকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ রিমান্ডের আবেদন করেছে পুলিশ। বুধবার রাতে ওবায়দুলকে  নীলফামারীর ডোমার থানা থেকে ঢাকার রমনা থানায় নিয়ে আসা হয়।
বৃহস্পতিবার রমনা থানার ওসি মশিউর রহমান জানিয়েছেন, রিশার মা তানিয়া হাসানের দায়ের করা মামলায় ওবায়দুলকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন জানিয়ে আদালতে পাঠানো হয়েছে।
উল্লেখ্য, গত ২৪ আগস্ট দুপুরে পরীক্ষা শেষে স্কুল থেকে বেরিয়ে রিশা কাকরাইল ফুটওভার ব্রিজের ওপর ওঠে। ব্রিজের মাঝামাঝি যেতেই এক দুর্বৃত্ত তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। রিশার চিৎকারে স্কুলের শিক্ষার্থী ও অভিভাবকরা ছুটে আসে। পরে গুরুতর অবস্থায় তাকে প্রথমে কাকরাইল ইসলামী ব্যাংক সেন্ট্রাল হাসাপাতালে এবং পরে ঢামেক হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিত্সাধীন অবস্থায় রিশা মারা যায়। ঘটনার দিন রাতে রিশার মা তানিয়া হোসেন বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে রমনা মডেল থানায় মামলা করেন। ওই মামলায় ওবায়দুলকে আসামি করা হয়। বুধবার সকালে পঞ্চগড়ের দেবীগঞ্জ থানার সোনারাই এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‍্যাব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top