সকল মেনু

পাথরের আঘাতে গুরুতর আহত মতিয়ান নামে এক বৃদ্ধা

unnamed রাইসুল ইসলাম, পার্বতীপুর (দিনাজপুর):  মোছাঃ মতিয়ান (৬২) নামে এক গৃহবধু চলন্ত ট্রেনে নামাজ পড়াকালীন বাইরে থেকে পাথরের ঢিল ছুড়ে মারা হলে তার মাথা ফেটে যায়। ঘটনাটি ঘটেছে আজ বুধবার সন্ধ্যা ৭টা ১০মিনেটে দিনাজপুরের ভবানীপুর রেল স্টেশনের উত্তরদিকে আউট সিগন্যালের সন্নিকটে। গুরুতর আহত অবস্থায় পার্বতীপুর রেল স্টেশন থেকে মতিয়ান বেগমকে নামিয়ে শহরের বেসরকারী ফার্মেসিতে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।
জানাগেছে আন্তঃনগর একতা এক্সপ্রেস ট্রেনে আক্কেলপুর রেল স্টেশন থেকে পার্বতীপুরে যাচ্ছিলেন মতিয়ান বেগম। সন্ধ্যা ৭টা ১০মিনিটে ট্রেনটি ভবানীপুর রেল স্টেশনের উত্তর দিকের আউট সিগনাল অতিক্রমকালে ট্রেনে বাহিরে থেকে পাথরের ঢিল ছুড়ে মারা হলে মতিয়ান বেগমের মাথা ফেটে যায়। এসময় তিনি ট্রেনে মাগরীবের নামজ পড়ছিলেন বলে প্রত্যক্ষদশীরা জানান। মতিয়ানের স্বামীর নাম মোঃ সেকেন্দার আলী। তিনি রেলওয়ের এএলএম (সহকারী ড্রাইভার) পদে কর্মরত আছেন। তার বাসা পার্বতীপুরের পাওয়ার হাউজ রেল কলোনীতে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top