সকল মেনু

ছাগল হত্যায় বাধা দেওয়ায় স্ত্রীকে পানিতে চুবিয়ে হত্যা

গৃহপালিত দুটি ছাগল পানিতে চুবিয়ে হত্যার সময় বাধা দেওয়ায় স্ত্রীকেও একই কায়দায় হত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে।

আজ বুধবার সকাল সাড়ে ১০টার দিকে ভোলা জেলার লালমোহন সদর ইউনিয়নে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় স্থানীয়রা স্বামী আব্দুর রাজ্জাককে (৬৫) আটক করে পুলিশে সোপর্দ করেছে। নিহত স্ত্রীর নাম ফাতেমা বেগম।

স্থানীয়রা জানান, লালমোহন সদর ইউনিয়নের ২নং ওয়ার্ডে বাকলাই বাড়ির আব্দুর রাজ্জাক দীর্ঘদিন ধরে মানসিক রোগে ভুগছিলেন। এর আগেও তিনি কয়েকবার স্ত্রীকে গলাটিপে হত্যার চেষ্টা করেন।

আজ সকালে আব্দুর রাজ্জাক তার দু’টি ছাগল নিয়ে পাশ্ববর্তী বিলে পাতাবনের কাছে যান। এ সময় তিনি সঙ্গে থাকা ছাগল দুটি পানিতে ডুবিয়ে হত্যা করেন।

খবর পেয়ে তার স্ত্রী ফাতেমা বেগম ও ভাতিজা বউ জান্নাত ঘটনাস্থলে গিয়ে বাধা দেন। এতে ক্ষিপ্ত হয়ে আব্দুর রাজ্জাক স্ত্রীকেও পানির নিচে চেপে ধরে ধরেন। সঙ্গে থাকা ভাতিজা বউ জান্নাত চিৎকার দিয়ে লোকজন জড়ো করে। ততক্ষণে রাজ্জাকের স্ত্রী মৃত্যুর কোলে ঢলে পড়েন।

স্থানীয়রা রাজ্জাককে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

লালমোহন থানার ওসি মো হুমায়ুন কবির বলেন, স্থানীয়রা জানিয়েছেন আব্দুর রাজ্জাকের মাথা খারাপ। তবুও যেহেতু এটি একটি হত্যাকাণ্ড, আমাদের নিয়মিত মামলা নিতে হবে। রাজ্জাককে গ্রেপ্তার করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top