সকল মেনু

জমিজমা সংক্রান্ত বিরোধে ৮ জন আহত

maramari 01চুয়াডাঙ্গা প্রতিনিধি:চাচাতো ভাইদের সাথে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে সংঘর্ষে আহত হয়েছে ৮ জন। শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে দামুড়হুদার কলাবাড়ি উত্তরপাড়ায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের মধ্যে ৭ জনকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গ্রামবাসি সূত্রে জানা গেছে, দামুড়হুদার জুড়ানপুর ইউনিয়নের কলাবাড়ি উত্তরপাড়ায় ইমান আলী মন্ডল (৫০) ও বিল্লাল হোসেন (৪৫) পরস্পর প্রতিবেশি এবং চাচাতো ভাই। গ্রামের মৃত নূরু বকসের ছেলে ইমান আলী মন্ডলের সাথে হারু মন্ডলের ছেলে বিল্লাল হোসেনের বিরোধ চলে আসছিল দীর্ঘদিন ধরে। শুক্রবার সকালে পূর্ব বিরোধের সূত্র ধরে উভয় পক্ষের লোকজন সংঘর্ষে লিপ্ত হয়। এ সংঘর্ষে আহতরা হলেন, ইমান আলী মন্ডল (৫০), পলাশ মন্ডল (২৮), শিমুল মন্ডল (২৫), ইদ্রিস মন্ডল (৩৪), শহিদুল ইসলাম (৩৭), নাসির উদ্দিন (৩১), নবিছদ্দিন (৩০) ও ইয়াকুব আলী (৩৫)। আহতদের চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা সকলেই আশংকামুক্ত বলে হাসপাতালের কর্তৃব্যরত চিকিৎসক জানিয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top