চট্টগ্রাম জাতীয়

চাঁদপুরে পররাষ্ট্রমন্ত্রী দীপু মনি

Dipu-FMনিজস্ব বার্তা পরিবেশক, চাঁদপুর: ২০০১-০৬ পর্যন্ত চার দলীয় জোট সরকারের আমলে দেশে কী অরাজক পরিস্থিতির সৃষ্টি হয়েছিল , দেশে কিভাবে নির্যাতন নিপীড়ন চলেছে, দুর্নীতি, দু:শাসন চলেছে , জঙ্গীবাদ সন্ত্রাস চলেছে যে অবস্থার কথা গুলো মানুষকে আবারো মনে করিয়ে দেয়ারও প্রয়োজন রয়েছে বলে মন্তব্য করেছেন পররাষ্ট্রমন্ত্রী ডা: দীপু মনি এমপি।

তিনি শুক্রবার দুপুরে চাঁদপুর-কুমিল্লা মহাড়সকের মহামায়া বাজার এলাকায় পুন:নির্মিত একটি ব্রিজ উদ্বোধন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন।

তিনি আরো বলেন, যখন একটি নির্বাচন আসে, তখন মানুষ ঠিক করেন যে, তারা কোন দিকে ভোট দেবেন। তারা যেন শুনে বুঝে অতীতের কথা চিন্তা করে, ভবিষ্যতের ব্যপারে সিদ্ধান্ত গ্রহণ করেন। সে জন্যে আমাদের নেতা কর্মীদের আবার নতুন করে বাড়ি বাড়ি গিয়ে মানুষদের অতীতের কথা স্বরণ করিয়ে দিতে হবে। এবং বর্তমান সরকারের যে সাফল্য সেকথাও মানুষের কাছে নিয়ে পৌছে দিতে হবে।

মন্ত্রী বলেন, জনগণ যেন আমাদের আবারো সুযোগ দেয়, যেন দেশের উন্নয়ন ধারা অব্যাহত রাখেতে পারি। সেটির জন্যে সংগঠন হিসেবে রমজান তথা ঈদের পর আরো জোরে আরো নতুন উদ্যমে নেতা কর্মীরা মাঠে নামবে।

এসময় সরকারি কর্মকর্তা ও দলীয় নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। পরে মন্ত্রীর পারিবারিক কবর জিয়ারত করেন। সন্ধ্যায় চাঁদপুর প্রেস ক্লাব আয়োজিত ইফতার মাহফিলে যোগ দেবন দীপু মনি।