সকল মেনু

ব্যবসায়ীর প্রেমে মাতোয়ারা সোনম

বলিউড অভিনেত্রীদের প্রেমের গুঞ্জন নতুন কোনো ঘটনা নয়। তবুও ভক্তমহলে পছন্দের তারকাদের ব্যক্তিগত বিষয় নিয়ে আগ্রহ তুঙ্গে। কিছুদিন আগে খবর রটেছিল অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে প্রেম করছেন সোনম কাপুর। কিন্তু তাদের এ সম্পর্কের কোনো সত্যতা তখন মেলেনি কোনো পক্ষ থেকেই। বরাবরই এড়িয়ে গেছেন প্রেমের বিষয়।

এমনকি এ পর্যন্ত নাকি কোনো প্রেমের সম্পর্কে জড়াননি এই অভিনেত্রী। কিন্তু অতীতের সব কথা মিথ্যা করে নতুন খবরের জন্ম দিয়েছেন তিনি। সম্প্রতি নতুন করে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন এ বলিউড কন্যা। প্রেম করছেন এক ব্যবসায়ীর সঙ্গে। প্রেমিকের নাম আনন্দ আহুজা।

সোনমের এক ঘনিষ্ঠজনের বরাত দিয়ে সংবাদমাধ্যমটির প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, সোনম-আনন্দ নাকি গত দুই বছর ধরে প্রেম করছেন। কিন্তু তাদের সম্পর্কের বিষয়টি এতদিন কোনোভাবেই টের পায়নি কেউ। হোয়ার্টন বিজনেস স্কুলে যাওয়ার আগে আনন্দ আমেরিকান স্কুলে পড়াশোনা করেন। এখন তিনি পেশায় একজন ব্যবসায়ী। তবে ফ্যাশন দুনিয়ার সঙ্গেও নাকি আনন্দের যোগাযোগ রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top