সকল মেনু

কুর্মিটোলা জেনারেল হাসপাতালে অগ্নিকাণ্ড

fiar_30816হটনিউজ২৪বিডি.কম : রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে হাসপাতালের পঞ্চম তলার একটি কক্ষে আগুন লাগে বলে ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের কর্মকর্তা মিজানুর রহমান জানিয়েছেন। খবর পেয়ে বাহিনীর ১০টি ইউনিট আগুন নেভাতে কাজ করে বলে জানান তিনি। আগুনে কারও দগ্ধ হওয়ার খবর পাওয়া যায়নি। পঞ্চম তলার ওই কক্ষটি ‘স্টোর রুম’ হিসেবে ব্যবহার হচ্ছিল জানিয়ে তিনি বলেন, হাসপাতালের ওই তলায় কোনো রোগী ছিলনা। এতে মানুষের মধ্যে কিছু আতঙ্ক ছড়ালেও কোনো ধরনের হতাহতের ঘটনা ঘটেনি।

ফায়ার সার্ভিসের মহাপরিচালক (ডিজি) আলী আহমদ খান বলেন, কুর্মিটোলা হাসপাতালে লাগা আগুন নিভে গেছে। রাত ১১টা ১৮ মিনিটে আগুন নিভে যায়। এর আগে রাত ৯টা ৩৪ মিনিটে অগ্নিকা-ের ঘটনা ঘটে। তিনি বলেন, গ্রাইন্ড ফ্লোর থেকে আগুনের সূত্রপাত। তবে ধোঁয়া ভবনের ১০তলা পর্যন্ত পৌঁছে যায়। অল্প সময়ের মধ্যে বিদ্যুৎ সংযোগ দেয়া হবে বলেও জানিয়েছেন ফায়ার ডিজি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top