সকল মেনু

র‌্যাম্পের রানওয়েতে হাঁটলেন অন্তঃসত্ত্বা কারিনা

kareena_30532বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : আগামী ডিসেম্বরে মা হচ্ছেন কারিনা কাপুর। এর আগে বেবি বাম্প নিয়ে র‌্যাম্পের রানওয়েতে হাঁটলেন এ অভিনেত্রী।

এদিকে র‌্যাম্পের রানওয়েতে হাঁটার পর আবেগাপ্লুত হয়ে পড়েন এ অভিনেত্রী। এটি তার জীবনের সবচেয়ে স্মরণীয় ঘটনা বলে মনে করছেন কারিনা। কারণ প্রথমবার নিজের সন্তানের সঙ্গে র‌্যাম্পে হাঁটলেন তিনি।

ল্যাকমি ফ্যাশন উইক-২০১৬ তে ডিজাইনার সব্যসাচী মুখার্জির তৈরি পোশাক পরে মঞ্চের রানওয়েতে হেঁটেছেন কারিনা।

এ প্রসঙ্গে তিনি বলেন, আমি বলব এখানে একজন নয়, আমরা দুজন আছি। এটি একটি বিশেষ মুহূর্ত। এর আগে আমি সব্যসাচীর পোশাক পরে কখনো র‌্যাম্পে উপস্থিত হয়নি। আমরা একসঙ্গে কোনো সিনেমাও করিনি। সবকিছু মিলিয়ে এটি একটি বিশেষ মুহূর্ত।

তিনি আরো বলেন, এটি একটি ইতিহাস হতে চলেছে। আমি এই মুহূর্তে খুবই আবেগাপ্লুত। আমি চাই- এই মুহূর্তটি সবাই মনে রাখুক।

এদিকে অন্তঃসত্ত্বা অবস্থায়ও কাজ করার জন্য বলিউডে প্রশংসা কুড়িয়েছেন কি অ্যান্ড কা খ্যাত এ অভিনেত্রী। কাজই তার ধ্যান-জ্ঞান এবং তিনি মৃত্যুর আগমুহূর্ত পর্যন্ত কাজ করতে চান বলে জানিয়েছেন কারিনা।

ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে বিভিন্ন পণ্যের প্রচারণা এবং ফটোশুট নিয়ে ব্যস্ত রয়েছেন কারিনা। এরপর আগামী এপ্রিল থেকে বীরে ডি ওয়েডিং সিনেমার শুটিং করবেন বলে জানা গেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top