সকল মেনু

আফগানিস্তানের বাংলাদেশ সফরসূচি ঘোষণা

bd-afg_30479খেলা ॥ হটনিউজ২৪বিডি.কম : আফগানিস্তান জাতীয় ক্রিকেট দলের বাংলাদেশে সফর সূচি ঘোষনা করা হয়েছে। বাংলাদেশে তাদের প্রথম ওয়ানডে ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামী ২৫ সেপ্টেম্বর। সূচি অনুযায়ী বাংলাদেশের বিপক্ষে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে আফগানরা। ৩টি খেলাই হবে মিরপুর জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। রবিবার রাতে এক সংবাদ সম্মেলনে এ বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি জানান, প্রথম ওয়ানডে অনুষ্ঠিত হবে ২৫ সেপ্টেম্বর। দ্বিতীয়টি হবে ২৮ সেপ্টেম্বর। আর তৃতীয় ওয়ানডে অনুষ্ঠিত হবে ১ অক্টোবর।

যদিও আফগান ক্রিকেট বোর্ড তাদের ওয়েবসাইটে জানিয়েছে, প্রথম ওয়ানডে অনুষ্ঠিত হবে ২৫ সেপ্টেম্বর। দ্বিতীয়টি হবে ২৭ সেপ্টেম্বর। আর তৃতীয় ওয়ানডে অনুষ্ঠিত হবে ৩০ সেপ্টেম্বর। তবে পাপন জানান, নিজেদের সুবিধার্থে বাংলাদেশ সূচিতে কিছু পরিবর্তন এনেছে।

সফর নিয়ে আফগান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান নাসিমুল্লাহ দানিশ বলেন, এই প্রথমবারের মতো বাংলাদেশ সফরে যাবো আমরা। বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের আনন্দ দিতে আমরা প্রস্তুত। একই সাথে সিরিজ আয়োজন করায় বিসিবিকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, আমরা বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে ধন্যবাদ জানাই। ভবিষ্যতে আরও বেশি বেশি ক্রিকেট খেলার ব্যাপারে আমরা আশাবাদী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top