সকল মেনু

জয় কষ্টার্জিত

4376_kosস্পোর্টস ডেস্ক:  স্প্যানিশ লা লিগায় ঘরের মাঠে কষ্টার্জিত জয় পেয়েছে শিরোপা প্রত্যাশী রিয়াল মাদ্রিদ। নিজেদের দ্বিতীয় ম্যাচে সেল্টা ভিগোর বিপক্ষে ২-১ গোলে জয় পেয়েছে জিনেদিন জিদানের শিষ্যরা।

ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে ম্যাচের শুরু থেকেই সেল্টা ভিগোর রক্ষণে চাপ তৈরি করে রিয়াল। কিন্তু প্রথমার্ধে নিশ্চিত কোনো সুযোগ তৈরি করতে পারেনি রোনালদো-বেনজামাহীন স্বাগতিকরা। ম্যাচের ২৯ মিনিটে প্রায় ২৫ গজ দূর থেকে চেষ্টা করেছিলেন শুরুর একাদশে ফেরা লুকা মদ্রিচ; কিন্তু তার জোরালো শট পোস্টে লাগে। ফলে গোল শূন্য অবস্থায় বিরতিতে যায় দুই দল।

বিরতি থেকে ফিরে গোলের জন্য মরিয়া হয়ে ওঠে রিয়াল। এরই ধারাবাহিকতায় ম্যাচের ৬০ মিনিটে গোল করে দলকে লিড এনে দেন আলভারো মোরাতা। তবে, খুব বেশিক্ষণ লিড ধরে রাখতে পারেনি স্বাগতিকরা। ৬৭ মিনিটে সেল্টার হয়ে সমতাসূচক গোল করেন ফ্যাবিয়ান।

ম্যাচের ৮১ মিনিটে  লুকাস ভাসকোজের বাড়িয়ে দেওয়া বলে ২০ গজ দূর থেকে নেওয়া শটে গোল করে রিয়ালকে উদ্ধার করেন টনি ক্রুস। বাকি সময় আর গোল না হলে জয়ের স্বাদ নিয়েই মাঠ ছাড়ে গত মৌসুমের চ্যাম্পিয়ন্স লিগ জয়ীরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top