সকল মেনু

দিনাজপুরে রাগবি প্রশিক্ষন ক্যাম্পের উদ্বোধন অনুষ্ঠানে ডলার

unnamedদিনাজপুর থেকে মো. নুরুন্নবী বাবু : জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সুব্রত মজুমদার ডলার বলেছেন, প্রশিক্ষনের প্রথম শর্তই হলো শৃঙ্খলাবোধ আর চর্চা। একজন ভালো খেলোয়াড় হতে হলে তার প্রশিক্ষন প্রয়োজন। এই প্রশিক্ষন লব্ধ জ্ঞানকে কাজে লাগাতে পারলে সে বড় খেলোয়াড় হতে পারবে।
শনিবার বিকেলে দিনাজপুর স্টেডিয়ার হলরুমে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বাংলাদেশ রাগবি ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং জাতীয় ক্রীড়া পরিষদের সার্বিক সহযোগিতা তৃণমূল পর্যায়ে অনুর্ধ্ব-১৬ রাগবি প্রশিক্ষন ক্যাম্প-২০১৬’র উদ্বোধন করতে গিয়ে তিনি প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোঃ আজিজুর রহমানের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন সংস্থার সহ-সাধারন সম্পাদক মোঃ আসলাম হোসেন। শুভেচ্ছা বক্তব্য রাখেন সহ-সভাপতি মোকাদ্দেম আনোয়ার ওয়ান্ডার, যুগ্ম সাধারন সম্পাদক মিজানুর রহমান পাটোয়ারী, কোষাধ্যক্ষ জাহেদী পারভেজ অপূর্ব, নির্বাহী সদস্য অরুন সরকার, আনিসুর রহমান, মোঃ রহমত আলী, সৈয়দ আজাদুর রহমান বিপু। প্রশিক্ষনার্থী খেলোয়াড়দের প্রশিক্ষনের বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করেন জাতীয় ক্রীড়া পরিষদ ঢাকা হতে আগত জাতীয় কোচ প্রশান্ত কেরকেটা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top