সকল মেনু

রংপুরের মিঠাপুকুরে একজনকে পিটিয়ে হত্যা

5113_a1রংপুর অফিস:রংপুরের মিঠাপুকুরে নারায়ন চন্দ্র নামে একজনকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। পারিবারিক দ্বন্দ্বের কারণে নিজের ভাই ও ভাতিজা মিলে তাকে পিটিয়ে হত্যা করা হয় বলে জানা যায়। বৃহস্পতিবার বিকেলে রংপুরের মিঠাপুকর উপজেলার বালিয়া মাসিমপুর এলাকায় ওই ঘটনা ঘটে । এব্যাপারে জনতা দুজনকে আটক করে পুলিশে দিয়েছে।

নিহতের ছেলে নির্মল চন্দ্র অভিযোগ করেন, বালিয়া মাসিমপুর ফলিপাড়া গ্রামে নয়ন, অন্তর, সুমিত্রা পারিবারিক ঝগড়ার এক পর্যায়ে মারামারি শুরু করে। এসময় নয়নের ভাই নারায়ন চন্দ্র সেখানে গিয়ে ঝগড়াঝাটি না করার জন্য বলেন। এনিয়ে নারায়নের সাথে কথাকাটাকাটির এক পর্যায়ে ছোট ভাই নয়ন চন্দ্র , ভাতিজা অন্তর ও ভাইয়ের বউ মিলে নারায়নকে মারপিট করতে থাকে । এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘটনার পর পরই এলাকাবাসি নয়ন ও অন্তরকে আটক করে পুলিশে সোপর্দ করে। এব্যাপারে নিহতের ছেলে নির্মল চন্দ্র বাদি হয়ে তার বাবাকে হত্যার অভিযোগ দায়ের করেছেন মিঠাপুকুর থানায় । মিঠাপুকুর থানার ওসি মোয়াজ্জেম হোসেন জানান, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top