সকল মেনু

যশোরের চৌগাছায় দুর্বৃত্ত্বদের হামলায় যুবক নিহত

unnamed যশোর প্রতিনিধি: যশোরের চৌগাছায় দুর্বৃত্তদের হামলায় আব্দুল আলীম (২৪) নামে এক যুবক নিহত হয়েছে। নিহত আলীম উপজেলার লস্কারপুর গ্রামের আব্দুল ওহিদুলের ছেলে। জানাছে মঙ্গলবার রাত আনুমানিক সাড়ে ১২ টার সময়  গ্রামের প্রাথমিক বিদ্যালয়ের পাশ থেকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। পূর্ব শত্র“তার জেরে তাকে হত্যা করা হয়েছে বলে পরিবারের অভিযোগ।
নিহতের পিতা জানান প্রতিদিনের মত মঙ্গলবার রাতে গ্রামের ইছাহকের ছেলে শাহিন, ছায়েদ আলীর ছেলে অজুউল্ল্যাহ, মসলেমের ছেলে এনামুল, ইসমাইলের ছেলে শহিদুল ও মমিনুর, ইয়াদ আলীর ছেলে মতিয়ার ও মগরেব আলীর ছেলে হাসানের সাথে লস্কারপুর বিল পহারা দিচ্ছিল। রাত সাড়ে ১২টার দিকে বিল পাহারা শেষে বাড়ি ফেরার পথে নিজ বাড়ির অদূরে গ্রামের প্রাথমিক বিদ্যালয়ের পার্শ্বে কে বা কারা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে ফেলে রেখে যায়। রাত দেড়টার দিকে স্থানীয়রা টের পেয়ে তাকে উদ্ধার করে চৌগাছা হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। চৌগাছা থানা পুলিশ লাশটি উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
এদিকে চৌগাছা উপজেলা বিএনপির সভাপতি জহুরুল ইসলাম নিহত আব্দুল আলিম স্থানীয় বিএনপির কর্মি বলে দাবি করেছেন। গত নির্বাচনে সে বিএনপির পক্ষে নির্বাচন করায় দূবৃত্ত্বরা তাকে খুন করেছে জানান। নিহতের মা রোকেয়া বেগম গ্রাম্য দলাদলির কারণে আমার ছেলেকে জনৈক্য ব্যক্তি (নাম ধরে) মেরে ফেলেছে বলে বিলাপ করছিল।
এলাকাবাসি জানিয়েছেন আলীম বরাবরই সদালাপি ছিল। তাকে খুন হতে হবে আমরা ভাবতে পারছিনা। সবার সাথে সে মিশে থাকত। এ সংবাদ লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছিল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top