সকল মেনু

প্রিন্ট করুন দিল্লিতে ঘুমন্ত শিশুকে তুলে নিয়ে গণধর্ষণ, আটক ৩

দিল্লিতে ঘুমন্ত শিশুকে তুলে নিয়ে গণধর্ষণ, আটক ৩

আবারও গণধর্ষণ, জায়গাটি সেই দিল্লি-ই। এবার সাত বছরের এক শিশুকে অপহরণ করে গণধর্ষণের অভিযোগ উঠল তিন যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে পূর্ব দিল্লির মন্ডাওয়ালি অঞ্চলে।

পুলিশ জানায়, বাচ্চাটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। যে তিন যুবকের বিরুদ্ধে শিশুটির পরিবার ধর্ষণের অভিযোগে FIR করেছে তাদের সোমবার গ্রেফতার করা হয়েছে। ডিসিপি (পূর্ব) ঋষি পল জানান, আটককৃতরা হলেন, ভুরে (১৯), আমির (২১) ও ভীমসেন (১৯)। এর মধ্যে দু-জন আবার শিশুটির প্রতিবেশী।

পুলিশ জানায়, মন্ডাওয়ালির যমুনা খাদের অঞ্চলে ধর্ষিত শিশুটির বাড়ি। তার মা-বাবা কৃষিকাজ করে জীবিকা নির্বাহ করেন। অন্য দিনের মতো রবিবার রাতেও বাচ্চাটি বাড়ির বারান্দায় শুয়েছিল। অভিযোগ, তিন যুবক ঘুমন্ত শিশুটিকে চুপিসারে তুলে নিয়ে যায়। রাত ১১টার দিকে তাকে ধর্ষণ করা হয়। পরে শিশুটিকে বাড়ির সামনে ফেলে রেখেই তারা পালায়। তখন সে অচেতন অবস্থায় ছিল।

মন্ডাওয়ালির ওই ধর্ষিতাকে প্রথমে এলবিএস হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে AIIMS-এর ট্রমা সেন্টারে স্থানান্তরিত করা হয়েছে। তার অবস্থা সংকটজনক বলেই জানিয়েছেন ডাক্তাররা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top