সকল মেনু

প্রচ্ছদে নগ্ন হয়ে বিপাকে রাদওয়ান্সকা

4_2খেলাধূলা: ইএসপিএনের একটি সাময়িকীর প্রচ্ছদে নগ্ন হয়ে বেশ বিপাকেই পড়েছেন এবারের উইম্বলডনের সেমিফাইনালে পৌঁছা পোল্যান্ডের আগ্নিয়েস্কা রাদওয়ান্সকা। এই ‘অনৈতিক’ আচরণের জন্য রাদওয়ান্সকাকে সঙ্গে সঙ্গে সংগঠন থেকে বহিষ্কার করেছে পোলিশ ক্যাথলিক ইয়ুথ মুভমেন্ট। এই সংগঠনটির হয়ে বিজ্ঞাপন আর প্রচারে যুক্ত ছিলেন বিশ্বের চতুর্থ বাছাই এই টেনিস তারকা।
ইএসপিএন সাময়িকীর ‘বডি’ ইস্যুর প্রচ্ছদে দেখা যায়, টেনিস বলভর্তি সুইমিংপুলের পাশে বসে আছেন নিরাভরণ রাদওয়ান্সকা। পোলিশ তারকার এই আচরণে রুষ্ট ক্যাথলিক যাজক মারেক জিউইক্কি বলেন, এটা খুবই লজ্জার যে, যীশু খ্রিষ্টের প্রতি ভালোবাসা প্রচার করা রাদওয়ান্সকা এখন মেয়েদের পণ্য হিসেবে দেখা পুরুষ মানসিকতার বিজ্ঞাপন করছে।
ক্যাথলিক নিয়মে সংসার শুরু করে বাচ্চা লালন-পালন করতে চাইলে পোলিশ তারকাকে এই ছবিগুলো লজ্জায় লুকাতে হবে বলে মনে করেন এই যাজক। পোল্যান্ডের ৯০ শতাংশ বাসিন্দাই ক্যাথলিক খ্রিস্টান। ২০১২ সালে উইম্বলডনের ফাইনালে উঠা রাদওয়ান্সকাও দেশে পুরোদস্তুর ক্যাথলিক হিসেবে পরিচিত।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top