সকল মেনু

প্রাথমিক বিদ্যালয়ে পাঠাগার প্রতিষ্ঠার আহ্বানঃ সিমিন হোসেন রিমি

unnamedশামছুজ্জামান নাঈম, মালয়েশিয়া: বঙ্গবন্ধুর আদর্শকে সমুজ্বল রাখতে শিক্ষার বিকল্প নেই বলে জানিয়েছেন জাতীয় সংসদের সন্মানিত সদস্য ও বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি। এ সময় তিনি নিজ নিজ এলাকার প্রাথমিক বিদ্যালয় সমূহে পাঠাগার প্রতিষ্ঠা করার জন্য প্রবাসীদের প্রতি আহ্বান জানান।
রবিবার সন্ধ্যায় কুয়ালালামপুরের সেনতুল ব্যাংকুইট হলে মালয়েশিয়া শাখা আওয়ামী লীগ আয়োজিত ‘রক্তাক্ত ১৫ আগস্ট, বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মালয়েশিয়া আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশে সিমিন হোসেন বলেন, পদ-পদবী নয় দেশকে ভালোবেসে দেশের কল্যাণে কাজ করে যান।
মালয়েশিয়া শাখা আওয়ামী লীগের আহ্বায়ক এম. রেজাউল করিম রেজা’র সভাপতিত্বে যুগ্ম আহ্বায়ক শাহীন সর্দার ও আওয়ামী লীগ নেতা এ কামাল চৌধুরীর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে কুরআন তেলাওয়াত করেন সাইদুর রহমান সরকার।
অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সহসম্পাদক মনিরুজ্জামান মনির, কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক আজহার উদ্দীন আহমেদ, মালয়েশিয়া শাখা আওয়ামী লীগের সাবেক সভাপতি একেএম আলমগীর হোসেন, যুগ্ম আহ্বায়ক ও সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মকবুল হোসেন মুকুল, অহিদুর রহমান অহিদ, মাহতাব খন্দকার, বীর মুক্তিযোদ্ধা শওকত হোসেন পান্না, প্রবাসী কণ্ঠের সম্পাদক গৌতম রায়, যুবলীগের আহ্বায়ক তাজকীর আহমেদ, শ্রমিক লীগের সভাপতি নাজমুল ইসলাম বাবুল, স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি জালাল উদ্দীন সেলিম, ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক রাসেল শিকদার প্রমূখ।
এ সময় আরও উপস্থিত ছিলেন মালয়েশিয়া শাখা আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top