সকল মেনু

পার্বতীপুরে সাত বছরের শিশু ধর্ষিত: ধর্ষক গ্রেফতার

imagesরাইসুল ইসলাম, পার্বতীপুর (দিনাজপুর): দিনাজপুরের পার্বতীপুরে সাত বছরের এক শিশু কণ্যা ধর্ষণের শিকার হয়েছে। ভিকটিমকে আজ সোমবার সকালে মেডিকেল পরীক্ষার জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ধর্ষক খতিবুর ইসলামকে (১৫) পুলিশ গ্রেফতার করে সোমবার দুপুরে দিনাজপুর জেলহাজতে পাঠিয়েছে। এঘটনায় মেয়ের বাবা বাদী হয়ে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইনের (সংশোধনী)/০৩ এর ৯ (১) ধারায় থানায় একটি মামলা দায়ের করেন।
মামলার এজাহার সূত্রে জানা যায়, পার্বতীপুর উপজেলার চন্ডিপুর ইউনিয়নের বড়হরিপুর তফুরপাড়া গ্রামের আবুল হোসেন ওরফে মন্ত্রীর ছেলে খতিবুর ইসলাম (১৫) একই গ্রামের সাত বছরের এক শিশু কণ্যাকে চকলেট খাওয়ার লোভ দেখিয়ে বড়হরিপুর তফুরপাড়া ইফতেদায়ী মাদরাসার পিছনে নিয়ে ধর্ষণ করে। পরে রক্তাক্ত অবস্থায় প্রতিবেশীরা শিশুটি কে উদ্ধার থানা পুলিশে খবর দেয়।
এব্যাপারে পার্বতীপুর মডেল থানার উপ-পরিদর্শক আঃ হামিদ জানান, ধষর্ণের ঘটনায় থানায় মামলা হয়েছে। ধর্ষককে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top