সকল মেনু

শিরোপা ঘরে তুললো নর্দাম্পটনশায়ার

Northamghjkl-300x166খেলা ॥ হটনিউজ২৪বিডি.কম : ডারহামকে চার উইকেটে হারিয়ে ইংলিশ কাউন্টি ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্টের শিরোপা ঘরে তুললো নর্দাম্পটনশায়ার। ডারহামের ১৫৩ রানের জবাবে ছয় উইকেট হারিয়ে পাঁচ বল বাকি থাকতে দ্বিতীয় ট্রফি জেতে তারা।

বার্মিংহামের এজবাস্টনে জয়ের লক্ষে খেলতে নেমে শুরুটা ভালো করতে পারেনি নর্দাম্পনশায়ার। দলীয় নয় রানেই তিন উইকেট হারায় তারা। তবে জস কবের ৮০ ও অ্যালেক্স ওয়াকেলির ৪৩ রানে ভর করে জয় পায় তারা।

টসে জিতে এর আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভার শেষে আট উইকেট হারিয়ে ১৫৩ রান করে ডারহাম। দলের হয়ে সর্বোচ্চ ৮৮ রান করেন কিয়েটন জেনিংস। নর্দাম্পটনশায়ারের হয়ে তিনটি উইকেট পান বেন স্যানডারসন আর দুটি উইকেট লাভ করেন ররি ক্লেইনভেল্টড।

এই টুর্নামেন্টের দল সাসেক্সের হয়ে দুটি ম্যাচে খেলেছিলেন বাংলাদেশের বোলার মোস্তাফিজুর রহমান। প্রথম ম্যাচেই বাজিমাত করে চার উইকেট তুলে নেন তিনি। তবে ইনজুরিতে পড়ায় আর খেলা হয়নি কাটার মাস্টারের।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top