সকল মেনু

যশোরে কথিত গোলাগুলিতে দুই যুবক নিহত

unnamedযশোর প্রতিনিধি: যশোরে মধ্যরাতে কথিত গোলাগুলিতে দুই যুবক নিহত হয়েছেন। যশোর কোতোয়ালী থানার পুলিশ বলছে, ‘গোলাগুলি হচ্ছে’ বলে স্থানীয় লোকদেও দেওয়া খবরের ভিত্তিতে শুক্রবার মধ্যরাতে শহরের পৌরপার্ক ও যশোর-বেনাপোল মহাসড়কের মালঞ্চি এলাকা থেকে গুলিবিদ্ধ লাশ দুটি উদ্ধার করা হয়।
পৌরপার্ক থেকে উদ্ধার হওয়া যুবকের নাম হাবিব গাজী (২৬)। সে যশোর সদরের খোলাডাঙ্গার আব্বাস গাজীর ছেলে। আপর জনের পরিচয় পাওয়া যায়নি। যশোর ২৫০ শয্যা হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত ডাক্তার কাজলকান্তি মল্লিক জানান, গুলিবিদ্ধ দুই যুবককে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়।
পুলিশ জানান, রাত আড়াইটার দিকে কোতয়ালী থানার এসআই এসএম শহিদুল ইসলাম অজ্ঞাত এক যুবককে গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে আনেন। তার মাথার ডান পাশে গুলিবিদ্ধ হয়েছে। হাসপাতালে আনার ঘণ্টাখানেক আগে মারা গেছেন ওই যুবক। এর কিছু সময় পর রাত পৌনে তিনটার দিকে পুলিশ আরেক যুবককে হাসপাতালে আনে। এই যুবকেরও মাথার ডান পাশে গুলিবিদ্ধ হয়েছে। হাসপাতালে আনার অন্তত পৌনে এক ঘণ্টা আগে অজ্ঞাত এই যুবকের মৃত্যু হয়।
কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ইলিয়াস হোসেন জানান, প্রথম লাশটি পাওয়া যায়  পৌরপার্কে বাস্কেটবল গ্রাউন্ডের কাছে। সেখান থেকে একটি নাম্বারবিহীন মোটরসাইকেলও উদ্ধার হয়। মোটরসাইকেলটির পেছনে ‘ভেনাস অটোস’-এর স্টিকার সাঁটা রয়েছে। অন্য লাশটি উদ্ধার করা হয় যশোর-বেনাপোল মহাসড়কের মালঞ্চি গেঞ্জির মিলের পাশ থেকে। গোলাগুলির পর মহাসড়কের উত্তর দিকে গুলিবিদ্ধ অবস্থায় লাশটি পড়ে ছিল।
পুলিশের সূত্রগুলো বলছে, গুলিতে নিহত দুই যুবকই কথিত মোটরসাইকেল চোর সিন্ডিকেটের সদস্য। সম্প্রতি যশোরে মোটরসাইকেল ছিনতাইয়ের সময় কথিত গণপিটুনির শিকার একাধিক ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করে পুলিশ। এছাড়া মাগুরা শহরের ভায়না এলাকায় অভিযান চালিয়ে যশোর কোতয়ালী পুলিশ ১৪টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করে। এই চোর সিন্ডিকেটের হোতাসহ বেশকয়েক সদস্যকে পুলিশ শনাক্ত করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top