সকল মেনু

লামায় গৃহবধূকে শারীরিক নির্যাতন শেষে মুখে বিষ ঢেলে হত্যা

লামায় গৃহবধূকে শারীরিক নির্যাতন শেষে মুখে বিষ ঢেলে হত্যা

গৃহবধূকে শারীরিক নির্যাতন শেষে মুখে বিষ ঢেলে মেরে ফেলার অভিযোগ উঠেলে পাষণ্ড স্বামীর বিরুদ্ধে।

লামা উপজেলার গজালিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড বাতেন টিলা এলাকায় শুক্রবার সন্ধ্যা ৬টায় এই ঘটনা ঘটে। নিহত রেহেনা বেগম(২৫) একই এলাকার নুর হোসেন ও সাজেদা বেগমের মেয়ে।

এদিকে ঘাতক স্বামী গিয়াস উদ্দিন লামা হাসপাতালে স্ত্রীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত হলে পালিয়ে যায়। গিয়াস উদ্দিন এর বাড়ি পার্শ্ববর্তী বমু বিলছড়ি ইউনিয়নের ৬নং ওয়ার্ড বমুর কুল এলাকায়। পাষণ্ড স্বামী ও তার বাবা আবুল কাসেমকে পালিয়ে যেতে ১০ হাজার টাকা ও গাড়ি দিয়ে লামা বাজারের টিন ব্যবসায়ী মিজানুল হক সহায়তা করেছে বলে নিহতের বাবা জানিয়েছে।

নিহতের বাবা নুর হোসেন বলেন, রেহেনা বেগম ও গিয়াস উদ্দিনের মধ্যে দীর্ঘদিন প্রেম ছিল। প্রেমের সম্পর্ক থাকায় বিয়ের আগেই গর্ভে সন্তান আসে নিহত রেহেনার। গর্ভে সন্তান আসলে সামাজিকভাবে চাপ দিয়ে গিয়াসের অমতে জোর করে ১বছর আগে উভয়ের বিয়ে দেয়া হয়। বিয়ের পর থেকে স্বামীর সংসার কখনও শান্তি ছিলনা রেহেনার। বিয়ের ৬মাস পরেই জন্ম হয় তাদের একমাত্র সন্তানের। প্রতিনিয়ত স্বামী, শুশুর ও শাশুড়ির নির্যাতন সহ্য করতে হত রেহেনাকে।

লামা হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত ডাক্তার ফাতেমা বেগম জানান, শুক্রবার সন্ধ্যা ৬টা ২০ মিনিটে বিষপান অবস্থায় লামা হাসপাতালে আনার সাথে সাথে রেহেনার মৃত্যু হয়। এসময় নিহত রেহেনার ঠোঁটে নাকে কাটা দাগ ছিল। এছাড়া রেহেনার গোপন অঙ্গ দিয়ে প্রচুর রক্ত খনন ও মাথায় একাধিক আঘাতের চি‎হ্ন রয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের উপ-পরিদর্শক মো. আজমগীর বলেন, নিহতের লাশ সকালে ময়নাতদন্তের জন্য বান্দরবান জেলা হাসপাতালে নেয়া হবে।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top