সকল মেনু

বিলবোর্ড পোস্টার লাগাতে অনুমোদন লাগবে

4000_anisulহটনিউজ ডেস্ক: রাজনৈতিক পোস্টার বিলবোর্ড লাগাতে সিটি কর্পোরেশনের অনুমোদন নিতে হবে বলে জানিয়েছেন ঢাকা উত্তরের মেয়র আনিসুল হক। শুক্রবার ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

মেয়র বলেন, প্রতিশ্রুতি অনুযায়ী ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নিরলসভাবে কাজ করা হচ্ছে।দায়িত্ব নেওয়ার পরই অবৈধ বিলবোর্ড অপসারণের কাজ শুরু করেছি।উচ্চ আদালতের নির্দেশের পর সিটি কর্পোরেশনের অবস্থান আরো কঠোর হয়েছে।

অবৈধ বিলবোর্ড, ব্যানার, ফেস্টুন, দেয়াল লিখন ও তোরণ সরিয়ে নেওয়ার আহ্বান পুর্নব্যক্ত করে মেয়র বলেন, আপনারা নিজে থেকে এসব সরিয়ে নিন।নইলে ম্যাজিস্ট্রেটরা এগুলো উচ্ছেদ করবে।

সিটি কর্পোরেশন এলাকায় ব্যানার, বিলবোর্ড, ফেস্টুন টানাতে কর্পোরেশনের অনুমোদন প্রয়োজন হয়। কিন্তু বিভিন্ন রাজনৈতিক কর্মসূচি সামনে রেখে রাজনৈতিক দলের নেতা-কর্মীরা বিলবোর্ড, ব্যানার ও ফেস্টুন টানানোর ক্ষেত্রে তা মানছে না অভিযোগ করে মেয়র বলেন, কর্মসূচি শেষ হলেও ব্যানার না সরানোয় সিটি কর্পোরেশন ব্যবস্থা নিয়েছে। ইতোমধ্যে রাজনৈতিক দলের ২০০ বিলবোর্ড, ব্যানার ও ফেস্টুন অপসারণ করা হয়েছে।

রাজধানীর বিভিন্ন দোকানপাট ও প্রতিষ্ঠানের বিজ্ঞাপন হিসেবে লাগানো সাইনবোর্ডের কোনো অনুমোদন নেই জানিয়ে সে ব্যাপারেও দ্রুত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান উত্তরের মেয়র।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top