সকল মেনু

কুমিল্লার আইনজীবি সমিতির সম্মেলনে রেলমন্ত্রী মুজিবুল হক

unnamedএস এন ইউসুফ:  রেলমন্ত্রী মুজিবুল হক এমপি বলেছেন, পরিশ্রম ছাড়া কোন জাতি উন্নতির শিখরে পৌছতে পারে না। দেশ ও জাতি গঠনে অগ্রনী ভূমিকা পালন করতে হলে নিজেকে পরিশ্রমী মানুষ হতে হবে। আমার জীবনের সবচেয়ে বড় পুজি হচ্ছে পরিশ্রম। আমি পরিশ্রম করে আজ আপনাদের দোয়া ও চৌদ্দগ্রামের মানুষের ভোট নিয়ে এবং আল্লাহ ও আল্লাহর রাসুলের রহমত নিয়ে আজ মন্ত্রী সভার সদস্য হয়েছি। আমার জীবনের সব চেয়ে গুরুত্বের সহকারে দেখেছি এই আনজীবি পেশাকে। একজন আইনজিবী দেশের অর্থনীতির চাকাকে সচল রাখাতে অগ্রনী ভূমিকা রাখে। আমাদের সকলকে ঐক্যবদ্ধ থেকে সরকার এবং দেশকে এগিয়ে নিতে হবে। মন্ত্রী গতকাল ১৮ আগস্ট বৃহস্প্রতিবার কর অ ল কুমিল্লা এর অাঞ্চলিক অফিস কুমিল্লা আয়কর ভবনে আয়কর আইনজীবি সমিতির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
কুমিল্লা জেলা কর আইনজীবি সমিতির সভাপতি  আলহাজ্ব সামছুল আলমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ইরফানুল হাসানের পরিচালনায় এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কর অ ল কুমিল্লার কর কমিশনার মোঃ রেজাউল করিম চৌধুরী, কুমিল্লা জেলা চৌদ্দদলের আহবায়ক অধ্যক্ষ আফজল খান এডভোকেট, বাংলাদেশ ট্যাক্স ল‘ইয়ার্স এসোসিয়েশন এর সভাপতি মনিরুল হুদা, মহাসচিব এম এ গফুর মজুমদার, চাঁদপুর জেলা কর সমিতির সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল ফারুক, নোয়াখালী জেলা আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক এবিএম মহিউদ্দীন চৌধুরী, এডভোকেট আব্দুল হামিদ তালুকদার প্রমূখ। উল্লেখ্য, বৃহত্তর কুমিল্লার চাদঁপুর, ব্রাহ্মণবাড়িয়া, নোয়াখালী, লক্ষিপুর, ,ফেনীসহ ৬টি জেলার ৭টি কর আইনজীবি সমিতি নিয়ে কর আইনজীবি আ লিক ফোরাম গঠিত হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top