অপরাধ রাজশাহী

প্রতিপক্ষের ছুরিকাঘাতে ও হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা

churi-kagat_logoখাইরুল ইসলাম বাসিদ, পাবনা:পাবনার সাঁথিয়ার নন্দনপুর বাজারে পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে ও হাতুড়ি দিয়ে পিটিয়ে আবু সাইদ (৪০) নামে এক ব্যক্তিকে হত্যা করা হয়েছে। বুধবার রাত ৯টার দিকে নন্দনপুর বাজারে তাকে বেধড়ক মারধর ও ছুরিকাঘাত করা হয়। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাত একটার দিকে তার মৃত্যু হয়। নিহত আবু সাইদ সাঁথিয়া উপজেলার তেঁথুলিয়া বাজার এলাকার মৃত ওয়াহেদ আলীর ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, পূর্ব বিরোধের জের ধরে এদিন রাতে কথাকাটাকাটির এক পর্যায়ে প্রতিপক্ষ আব্দুল কাদের ও তার সহযোগীরা আবু সাইদকে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করে ও ছুরিকাঘাত ফেলে রেখে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতাল ও পরে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে এবং সেখানে অবস্থা আরও অবনতি হলে আবু সাইদকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাত একটার দিকে তার মৃত্যু হয়।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীদ মাহমুদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘটনাস্থল পরিদর্শন করে লাশ পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে। এ ব্যাপারে সাঁথিয়া থানায় মামলার প্রস্তুতি চলছে।