সকল মেনু

প্রস্তুত হলেই বিয়ের পাট চুকাবেন আনুশকা

প্রস্তুত হলেই বিয়ের পাট চুকাবেন আনুশকা
কবে বিয়ে করছেন আনুশকা শর্মা? কিছু দিন পর পর এমন প্রশ্নের উত্তর খুঁজতে ব্যস্ত হয়ে পড়ছে ভারতীয় মিডিয়া। একদিকে ক্রিকেটার বিরাট কোহলির সঙ্গে ভেঙে যাওয়া সম্পর্ক জোড়া দিয়ে একের পর এক চটকদার খবরের শিরোনামে পরিণত হয়ে যেমন বিব্রত এ অভিনেত্রী, তার ওপর বিয়ে নিয়ে গণমাধ্যমগুলোর নানা প্রশ্নবাণে জর্জরিত তিনি।
সম্প্রতি ভারতীয় গণমাধ্যম ডিএনএকে দেয়া এক সাক্ষাত্কারে এসব নিয়েই কথা বলেছেন তিনি।
সাক্ষাত্কারের শুরুতেই বিরাট প্রসঙ্গে এক প্রশ্নে বেশ বিরক্তির সঙ্গেই উত্তর দেন আনুশকা। তিনি বলেন, ‘বিরাট আর আমার সম্পর্কের বিষয়ে কিছুই বলব না। আমার ব্যক্তিগত জীবন নিয়ে তেমন কিছুই বলতে চাই না। আমার মনে হয়, গণমাধ্যম এখনো এ ধরনের বিষয় নিয়ে সংবাদ পরিবেশনে অভিজ্ঞ হয়ে উঠতে পারেনি। একটা বিষয় আমি কোনোভাবেই বুঝতে পারিনি— আমরা যখন আমাদের সম্পর্ক নিয়ে মুখ খুলি, সেটি একসময় গালগল্পের বিষয় হয়ে দাঁড়ায়।’
বর্তমানে ক্যারিয়ারের অন্যতম ভালো ছবিতে কাজ করছেন— এমনটাই মনে করেন এ অভিনেত্রী। তাই তার ব্যক্তিগত বিষয় নয়, কাজের সমালোচনাই আশা করেন মিডিয়ার কাছ থেকে।
তবে কবে বিয়ের পিঁড়িতে বসছেন, এ প্রসঙ্গে আনুশকা জানান, বিয়েটা তার কাছে মোটেই ছেলেখেলা নয়। পুরোটা জীবন একজন অন্য মানুষের সঙ্গে কাটানোর প্রস্তুতি। তাই এর জন্য নিজেকে যখন প্রস্তুত মনে করবেন, তখনই গাঁটছড়া বাঁধবেন আনুশকা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top