সকল মেনু

অবশেষে নগ্নতা নিয়ে মুখ খুললেন রাধিকা!

33_27966বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে এখন নগ্ন রাধিকা। সম্প্রতি ছড়িয়ে পড়েছে ‘পার্চড’ ছবিতে তার খোলামেলা কিছু ছবি। তাই নিয়েই এখন বিতর্কে রাধিকা আপ্তে। নিন্দুকেরা বলছেন, জেনে বুঝে ছবির প্রচারের জন্য এমনটা করছেন রাধিকা নিজে। অনেকে আবার এটাকে রাধিকার দুর্ভাগ্য বলে মনে করছেন। তবে এসম্পর্কে কি ভাবছেন রাধিকা! অবশেষে নগ্নতা বিষয়ে মুখ খুললেন তিনি। রাধিকার কথায়, এটা সত্যি অদ্ভুত বিষয়। ছবিতে অনেক ভাল দৃশ্য রয়েছে সেগুলি তো দেখানো হল না। বেছে বেছে যৌনতাকে রাখতে হল। তিনি আরও বলেন, আমাদের দেশের মানুষ সারাসরি যৌনতা নিয়ে কথা বলতে চায় না কিন্তু দেখুন যৌনতা নিয়ে এদেশে মানুষ এখনও অন্ধকারে তাইতো ‘পার্চড’ থেকে যৌনতাকে তুলে এসেছে তারা।

বারবার অনলাইনে নগ্নতা নিয়ে বিতর্ক জড়িয়ে পড়েন অভিনেত্রী। এর আগেও এ নিয়ে জলঘোলা হয়েছিল অনুরাগের একটি ছবির দৃশ্য। তার আগে নেট-দুনিয়ায় রাধিকার স্নান-দৃশ্য হিসেবে অন্য একজনের ছবি ছড়িয়ে পড়ে ভাইরাল হয়েছিল। এবার তালিকায় ‘পার্চড’। পার্চড অর্থাৎ আগুনের আঁচে শুকিয়ে যাওয়া। গল্পের কাহিনীও চার মহিলার ঝলসে যাওয়া জীবনের বাসনার কথা তুলে ধরে। সম্প্রতি মোলবোর্নে অনুষ্ঠিত এক চলচ্চিত্র উৎসবে দেখানো হলে দারুণ প্রশংসা পায় ছবিটি। পরিচালক লীনা যাদব পান সেরা পরিচালকের খেতাব, ভারতীয় ছবির মধ্যে সেরা ছবি হিসেবে বিবেচিত হয় এটিই।

চার আগুনে পোড়া রমনীর ব্যক্তিগত জীবনে তাদের নিজস্ব অসুবিধা, পুরুষদের অবহেলা অত্যাচার মাথায় নিয়েই এগতে থাকা গল্পের মোড়। তাদের সেই ইচ্ছের কথা, স্বপ্নের পুরুষের কথা, যৌনতার কথা আলোচনা করে সিনেমা জুড়ে৷ এই নিয়েই গল্প৷ সেই প্রেক্ষিতেই এসেছে বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্যও। যা এখন ভাইরাল সাইবার দুনিয়ায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top