সকল মেনু

শরীয়তপুরে আইজিপির ত্রাণ বিতরণ

unnamedহটনিউজ ডেস্ক: বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ও মজিদ জরিনা ফাউন্ডেশনের ম্যানেজিং ট্রাস্টি ও প্রতিষ্ঠাতা জনাব এ কে এম শহীদুল হক বিপিএম, পিপিএম শরীয়তপুরে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন।

তিনি আজ মঙ্গলবার মজিদ জরিনা ফাউন্ডেশনের উদ্যোগে শরীয়তপুরের নড়িয়া উপজেলাধীন নরকলিকাতায় মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে ১ হাজার ২০০ বন্যা কবলিত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন। এ সময় তিনি বন্যার্তদের উদ্দেশ্যে বলেন, মজিদ জরিনা ফাউন্ডেশন জনকল্যাণে নিবেদিত একটি সেবাধর্মী প্রতিষ্ঠান। শিক্ষা বিস্তার এবং দুঃস্থ মানুষের কল্যাণে প্রতিষ্ঠানটি কাজ করছে। এ ফাউন্ডেশনের উদ্যোগে স্থাপিত ‘মজিদ জরিনা স্কুল এন্ড কলেজ’ ইতোমধ্যে নড়িয়ায় শিক্ষা ক্ষেত্রে প্রশংসনীয় অবদান রেখে সকলের নজর কেড়েছে। তিনি বন্যার্ত ও দুঃস্থ মানুষের পাশে দাঁড়ানোর জন্য সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান, দাতা সংস্থা এবং সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানান।

ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শরীয়তপুরের পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন, নড়িয়া উপজেলা চেয়ারম্যান ও ফাউন্ডেশনের ট্রাস্টি এ কে এম ইসমাইল হক, ভোজেশ্বর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ফাউন্ডেশনের ট্রাস্টি এ কে এম নুরুল হক বেপারী এবং কলেজের অধ্যক্ষ মো: ছানোয়ারুল আলমসহ এলাকার বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

ত্রাণ সামগ্রী হিসেবে প্রতিটি পরিবারকে ১৫ কেজি চাউল, ২ কেজি ডাল, ১ লটিার তেল, ১ কেজি চিড়া, ১ কেজি গুড়, ১ কেজি লবণ, মোমবাতি, দিয়াশলাই, খাবার স্যালাইন ও পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট বিতরণ করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top