সকল মেনু

শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ স্বয়ংসম্পর্ন – সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী

unnamedলিয়াকত হোসেন,নগরকান্দা(ফরিদপুর) প্রতিনিধি: বাংলাদেশ আ’লীগের প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী বলেছেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ স্বয়ংসম্পর্ন। দেশ আজ উন্নয়নের জোয়ারে ভাসছে। তিনি গতকাল সোমবার তার নিজ নির্বাচনী এলাকা ফরিদপুরের নগরকান্দা গোপালপুর কালীখোলা বাজারে রামনগর ইউনিয়ন আ’লীগের উদ্যোগে উপজেলার বন্যার্তদের মাঝে ত্রান বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন। তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে ধরে রেখে আমাদের এগিয়ে যেতে হবে, জনগনের পাশে থেকে কাজ করতে হবে। তিনি নগরকান্দায় উন্নয়নের কথা তুলে ধরে আরো বলেন, আগে নগরকান্দায় প্রত্যান্ত অঞ্চলে পায়ে হেঁটে আপনাদের মাঝে ছুটে এসেছিলাম। বর্তমানে যোগাযোগ ব্যাবস্থা এতই উন্নয়ন হয়েছে যে আর পায়ে হাঁটতে হয়না।

তিনি উন্নয়ন কাজের ঠিকাদারদের হুসিয়ার করে দিয়ে জনগনের উদ্দেশ্যে আরো বলেন, নিন্মমানের নির্মান সামগ্রী দিয়ে কাজ করলে প্রয়োজনে ঠিকাদারকে গণধোলাই দিয়ে আইনের হাতে তুলে দিবেন। রামনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কাইমুদ্দিন মন্ডলের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সভাপতি ও সংসদ উপনেতার পুত্র আয়মন আকবর বাবলু চৌধুরী, নগরকান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল আজিজ, সালথা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোবাশ্বের হাসান, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক বেলায়েত হোসেন মিয়া ডাঙ্গী ইউপি চেয়ারম্যান কাজী আবুল কালাম, কোদালিয়া শহীদনগর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিজান, ডাঙ্গী ইউপি যুবলীগের সভাপতি আব্দুল মান্নান মাইজ ভান্ডারী সহ উপজেলা আ’লীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। পরে উপজেলার ৪১৮ জন বন্যার্তদের মাঝে ত্রান সমগ্রী বিতরন করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top