সকল মেনু

কুড়িগ্রামে জাতীয় শোক দিবস পালিত

unnamedডাঃ জি এম ক্যাপ্টেন, কুড়িগ্রাম প্রতিনিধিঃ জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে মাল্যদান, আনুষ্ঠানিকভাবে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিত করন, মিলাদ মাহফিল, শোক র‌্যালী, আলোচনা সভা ও গণভোজের মধ্যদিয়ে কুড়িগ্রামে জাতীয় শোক দিবস পালিত হচ্ছে। দিবসটি উপলক্ষে জেলা আওয়ামীলীগ, জেলা প্রশাসন, কুড়িগ্রাম পৌরসভা, বিচার বিভাগসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক-সাংস্কৃতিক সংগঠন ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান নানা কর্মসূচীর মধ্যদিয়ে যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালন করছে।
সকালে জেলা প্রশাসক খান মোঃ নুরুল আমিনের নেতৃত্বে সম্মিলিত শোকর‌্যালী শহর প্রদক্ষিন করে। জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ প্রশাসক মোঃ জাফর আলী, কুড়িগ্রাম পৌরসভা মেয়র আব্দুল জলিল, পুলিশ সুপার তবারক উল্ল্যাহ, সিভিল সার্জন ডাঃ আমিনুল ইসলাম, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আমান উদ্দিন মঞ্জু, জেলা মহিলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক লতিফা হোসেনসহ র‌্যালীতে অংশ নেয়। পরে কুড়িগ্রাম টাউন হলে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top