সকল মেনু

পাবনায় ট্রাক-অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ॥ নিহত ৬

পাবনায় ট্রাক-অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ॥ নিহত ৬

সংবাদদাতা, বেড়া, পাবনা, ১৫ আগস্ট ॥ সোমবার সকালে বেড়া উপজেলার আমিনপুর থানার কাশীনাথপুর-পাবনা মহাসড়কের কাশীনাথপুরে বেপরোয়া গতির একটি বালু বোঝাই ট্রাকের সাথে সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ৬ জন নিহত হয়েছেন। সকাল সোয়া ৭ টার দিকে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহতদের ৫ জনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন সিএনজি চালক আবুল কালাম (৪৫) পিতা- আদম আলী, কাদোয়া, সুজানগর; যাত্রী সাধন দাস (৬০), বিষ্ণুপুর, দুলাই, সাঁথিয়া; আব্দুল মালেক (৪৫), পিতা- ইরাদ আলী, মানিকহাট, সুজানগর; আব্দুল মালেকের স্ত্রী পান্না খাতুন (৩৫), হাসিনা(৫৫), শিবগঞ্জ, বগুড়া। অন্য একজনের পরিচয় জানা যায়নি। মালেক ও পান্না দম্পতির ছয় মাস বয়সী একটি ছেলে শিশু আহত হয়। তাকে পাবনা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, নগরবাড়ী যমুনা নদী থেকে বালু বোঝাই একটি ট্রাক (বগুড়া-ড-১১০৮৮২) বেপরোয়া গতিতে পাবনা অভিমুখে আসছিল। একই সময়ে বিপরীত দিক অর্থাৎ পাবনা থেকে কাশীনাথপুর অভিমুখে যাত্রী বোঝাই সিএনজি চালিত একটি অটোরিক্সা আসছিল। ঘটনার সময় কাশীনাথপুর মোড় সন্নিহিত স’মিলের কাছে এদের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ৬ অটোরিক্সা আরোহীর মৃত্যু হয়। স্থানীয় লোকজন উদ্ধার তৎপরতায় অংশ নেয়।

পাবনা জেলা প্রশাসক রেখা রাণী বালা, ইউপি চেয়ারম্যান কামাল হোসেন মিয়াসহ পুলিশ কর্মকর্তারা ঘটনা স্থল পরিদর্শন করেছেন। জেলা প্রশাসক সরকারের তরফ থেকে প্রাথমিকভাবে নিহতদের প্রতি পরিবারকে ১০ হাজার টাকা করে অনুদান দেয়ার ঘোষণা দেন।

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমএম তাজুল হুদা জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায় ও উদ্ধার তৎপরতায় অংশ নেয়। ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। তবে ড্রাইভার পালিয়ে গেছে।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top