সকল মেনু

কোতয়ালী থানার এএসআই বিল্লাল’র মৃত্যু

asi-billal-14.08.16যশোর প্রতিনিধি: যশোর কোতয়ালী থানার এএসআই বিল্লাল হোসেন হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন জানান, মোবাইল ডিউটিতে থাকাবস্থায় শনিবার রাত পৌনে নয়টার দিকে তিনি অসুস্থ বোধ করেন। সহকর্মীরা তাকে জেনারেল হাসপাতালে নিয়ে যান। হাসপাতালের চিকিৎসকরা বিল্লালকে করোনারি কেয়ার ইউনিটে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে তিনি মারা যান।
করোনারি কেয়ার ইউনিটে দায়িত্বরত ডাক্তার হাসান শাহরিয়ার জানান, বিল্লাল হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন।
এএসআই বিল্লাল হোসেন স্ত্রী, তিন মেয়েসহ আত্মীয়-পরিজন রেখে গেছেন। তার বাবার নাম ওলিয়ার রহমান। বাড়ি নড়াইল জেলার লোহাগড়া উপজেলার তালবাড়িয়া গ্রামে।
এদিকে, সহকর্মীর মৃত্যুর খবর শুনে পুলিশ সুপার আনিসুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার শহীদ সরোয়ার, সহকারী পুলিশ সুপার (ক-সার্কেল) ভাস্কর সাহাসহ সিনিয়র অফিসাররা হাসপাতালে যান।
থানার ওসি জানান, কাগজপত্র না দেখে বিল্লালের পুলিশে চাকরি সম্বন্ধে নির্দিষ্ট তথ্য দেওয়া সম্ভব নয়। তবে তিনি বলেন, বিল্লাল হোসেন ১২-১৩ বছর আগে পুলিশ বাহিনীতে যোগ দেন। ৭-৮ মাস আগে তিনি যশোর কোতয়ালী থানায় বদলি হয়ে আসেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top